Friday , 18 September 2020
Home » রাজনীতি » ডানপন্থী » 'যারা ৭ মার্চ ও ৭ জুন পালন করে না তাদের মধ্যে মুক্তিযুদ্ধের আদর্শ নেই'

'যারা ৭ মার্চ ও ৭ জুন পালন করে না তাদের মধ্যে মুক্তিযুদ্ধের আদর্শ নেই'

অনলাইন ডেস্কঃ
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এখন রাজনীতি করার সময় নয়। বর্তমান পরিস্থিতিতে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে পরিস্থিতি মোকাবিলা করতে হবে।
তিনি বলেন, যারা ৭ মার্চ ও ৭ জুন পালন করে না তাদের মধ্যে মুক্তিযুদ্ধের আদর্শ নেই। এটাই কালের পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। মুজিব শতবর্ষে এবারের ৭ জুন হওয়ায় এর তাৎপর্য অনেক গভীর, তবে করোনা পরিস্থিতিতে এবারকার ৬ দফা দিবস ভিন্ন প্রেক্ষাপটে পালিত হচ্ছে।
আজ রবিবার ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে সকাল সাড়ে ১০টার দিকে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় ক্ষমতাসীন আওয়ামী লীগ। এরপর শ্রদ্ধা নিবেদন শেষে তার সরকারি বাসভবন থেকে এক ভিডিও বার্তায় তিনি একথা বলেন।
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর সময় আরো উপস্থিত ছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মেহের আফরোজ চুমকি ও উপ দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।
তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে গোটা জাতি আজ ঐক্যবদ্ধ। তিনি সংকটে সাহসী ও সফল একজন রাষ্ট্রনায়ক। একদিকে মানুষকে বাঁচানো অন্যদিকে করোনা প্রতিরোধের চ্যালেঞ্জ নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*