Sunday , 27 September 2020
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » বগুড়ায় করোনা উপসর্গে ২ জনের মৃত্যু,১জন সোনাতলা, ১জন ধুনট উপজেলার বাসিন্দা

বগুড়ায় করোনা উপসর্গে ২ জনের মৃত্যু,১জন সোনাতলা, ১জন ধুনট উপজেলার বাসিন্দা

অনলাইন ডেস্ক:
বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় একজন কভিড-১৯ রোগীর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল ১০টার দিকে ওই রোগীর মৃত্যু হয়। অন্যদিকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে কভিড-১৯ এর উপসর্গ নিয়ে এক ব্যক্তি মারা গেছেন।গতকাল রবিবার রাত সাড়ে ১০টার দিকে হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সরকারি দুই হাসপাতাল কর্তৃপক্ষ এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
মোহাম্মদ আলী হাসপাতালে সোমবার সকালে মারা যাওয়া ব্যক্তির বয়স হয়েছিল ৫০ বছর। তিনি বগুড়ার সোনাতলা উপজেলার বাসিন্দা। মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক এ টি এম নুরুজ্জামান আইসোলেশনে একজন করোনা রোগীর মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে হাসপাতাল চত্বরে সীমিত মানুষের উপস্থিতিতে জানাজা শেষে ওই ব্যক্তির লাশ সোনাতলা উপজেলায় পাঠিয়ে দেওয়া হয়েছে।
বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রবিবার রাতে করোনার উপসর্গে মারা যাওয়া ব্যক্তির বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ধুনট উপজেলার বাসিন্দা। শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক আবদুল ওয়াদুদ জানান, হাঁপানি ও শ্বাসকষ্ট নিয়ে ওই রোগী ৫ জুন হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। শ্বাসকষ্টসহ উপসর্গ থাকায় করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবরেটরিতে পাঠানো হয়। তবে পরীক্ষার প্রতিবেদন আসার আগেই রবিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় জানাজা শেষে তার লাশ দাফন করা হয়।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!