Tuesday , 22 September 2020
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » গ্রাম-বাংলা » নওগাঁর ধামইরহাটে র‌্যাব ১১৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ৬ মাদক কারবারিকে আটক করেছে

নওগাঁর ধামইরহাটে র‌্যাব ১১৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ৬ মাদক কারবারিকে আটক করেছে

অনলাইন ডেস্ক:
নওগাঁর ধামইরহাটে র‌্যাবের অভিযানে ১১৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ৬ মাদক কারবারিকে আটক করেছে। গতকাল মঙ্গলবার গভীর রাতে উপজেলার জাহানপুর ইউনিয়নের অন্তর্গত জোত গোবর্ধন বাদাল দক্ষিণ এলাকা থেকে এসব মাদকদ্রব্য আটক করা হয়। মামলা দায়ের পূর্বক আটককৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে।
জানা গেছে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবার নেতৃত্বে গতকাল মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে জোত গোবর্ধন বাদাল দক্ষিণপাড়া এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে ১১৬ বোতল ফেনসিডিল, ১টি পিকআপ, ১টি মোটরসাইকেল, ৫টি মোবাইল সেট, ৮টি সিম কার্ড এবং ৩টি মেমোরি কার্ড উদ্ধার করা হয়।
মাদক ব্যবসার সাথে জড়িত থাকায় ওই গ্রামের ইসাহাক আলীর ছেলে ছানোয়ার হোসেন (২৬), একই গ্রামের ইসাহাক মন্ডলের স্ত্রী মোছাঃ জান্নাতুন (৫০), সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার লক্ষীপুরের মৃত আব্দুর রশিদের ছেলে বাদশা মিয়া (২৫), উপজেলার কোকিল মণিপুর গ্রামের ওবায়দুল হকের ছেলে নুর ইসলাম (২৭), একই গ্রামের বাবুল হোসেনের ছেলে মনছুর আলী (২৬) এবং ডাঙ্গাপাড়া গ্রামের নুর ইসলামের স্ত্রী রেশমা বেগম (২৫)কে আটক করা হয়।
আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে নেশাজাতীয় মাদকদ্রব্য চোরাচালানের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক তাদেরকে ধামইরহাট থানায় সোর্পদ করা হয়েছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*