Friday , 25 September 2020
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » গফরগাঁওয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মানসিক ভারসাম্যহীন গৃহবধূর আত্মহত্যা

গফরগাঁওয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মানসিক ভারসাম্যহীন গৃহবধূর আত্মহত্যা

অনলাইন ডেস্ক:
ময়মনসিংহের গফরগাঁওয়ে আন্তনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিসা বেগম (৫৫) নামে মানসিক ভারসাম্যহীন এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটে আজ বুধবার সকালে উপজেলার মাইজহাটি গ্রামে ঢাকা-ময়মনসিংহ রেলপথে। খবর পেয়ে জিআরপি পুলিশ লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে গিয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের মাইজহাটি গ্রামের নিজাম উদ্দিনের স্ত্রী আনিসা বেগম দীর্ঘদিন যাবৎ মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি পূর্বেও একাধিকবার একই স্থানে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। পরে পরিবারের লোকজন খোঁজ পেয়ে বাড়িতে ফিরিয়ে নিয়েছেন।আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তনগর তিস্তা এক্সপ্রেস ট্রেন যাওয়ার সময় আনিসা বেগম ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করেন।
খবর পেয়ে গফরগাঁও জিআরপি ফাঁড়ির ইনচার্জ শহীদুল্লাহ হিরো লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। তিনি বলেন, লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। আইনি ব্যবস্থা নেওয়া হবে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!