জবি সাংবাদিক সমিতির চতুর্দশ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জবি প্রতিনিধিঃ
আজ শনিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির চতুর্দশ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছেন সমিতির সদস্যরা।
প্রতিবছর সংগঠনটি বিভিন্ন আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলেও এই বছর করোনা পরিস্থিতির কারণে ভিন্ন আঙ্গিকে উদযাপন করে সংগঠনটি। এ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি, ভার্চুয়াল আড্ডা, কুইজ প্রতিযোগিতা ও ট্যালেন্ট হান্টের আয়োজন করে সংগঠনটি।
সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, রাজনৈতিক সংগঠন ও ব্যক্তিবর্গ, বিভিন্ন সাংবাদিক সংগঠন ও জবি সাংবাদিক সমিতির সাবেক নেতৃবৃন্দ শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বার্তায় সাংবাদিক সমিতির সত্য প্রকাশের ধারাবাহিকতা রক্ষা এবং নিরপেক্ষ ভাবে সংবাদ উপস্থাপন ও অন্যায়ের বিরুদ্ধে কলম চলমান থাকার আহ্বান করেন তারা।
উল্লেখ্য, ২০০৬ সালের ২০ জুন শিক্ষা, সততা, সাহসিকতা স্লোগান নিয়ে প্রতিষ্ঠিত হয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।
জবি সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন কবির বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ১৪ বছর শেষ করে ১৫ বছরে পা দিয়েছে। সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি রক্ষার পাশাপাশি শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী সবার আস্থা, বিশ্বাসের জায়গা হিসেবে দাঁড়িয়েছে। সাধারণ সম্পাদক লতিফুল ইসলাম বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সবাইকে শুভেচ্ছা। সমিতির প্রতিষ্ঠাতা সকল সদস্য ও সাবেক নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা।