Wednesday , 30 September 2020
Home » খেলাধুলা » বার্সেলোনার সঙ্গে আবারও চুক্তি বাড়াচ্ছেন মেসি

বার্সেলোনার সঙ্গে আবারও চুক্তি বাড়াচ্ছেন মেসি

স্পোর্টস ডেস্কঃ
লিওনেল মেসি আর বার্সেলোনা যেন সমার্থক হয়ে গেছে। বার্সা যেমন চায়, আর্জেন্টিনার এই ফুটবল জাদুকর এই ক্লাবে থেকেই তার ক্যারিয়ার শেষ করুক, মেসির ইচ্ছাও তার চেয়ে ভিন্ন নয়। ২০২১ সালে বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। কিন্তু এর আগেই দলের সেরা তারকা ও অধিনায়ককে ধরে রাখার তোড়জোড় শুরু হয়ে গেছে। স্প্যানিশ গণমাধ্যম মুন্দো দেপোর্তিভো জানিয়েছে যে, ফুটবল জাদুকরের সঙ্গে আরও দুই বছরের চুক্তি নবায়ন করতে যাচ্ছে বার্সেলোনা।
পত্রিকাটি জানিয়েছে, ২০২৩ সাল পর্যন্ত মেসির সঙ্গে চুক্তি নবায়নের প্রক্রিয়া শুরু হয়েছে। বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালেও প্রথম মৌসুম শেষে ২০২২ সালে ট্রান্সফার ফিতে ক্যাম্প ন্যু ছাড়তে পারবেন মেসি। বর্তমান চুক্তিতেও একই শর্ত দিয়ে রেখেছেন আর্জেন্টাইন অধিনায়ক। এর পাশাপাশি মেসির সাপ্তাহিক বেতন ৬ লাখ ইউরো আরও বাড়ানোর কথা শোনা যাচ্ছে। এসব নিয়ে দুই পক্ষের মাঝে দর কষাকষি হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। কারণ বার্সা তাদের সুপারস্টারকে কোনোভাবেই হারাতে চায় না।
চলতি মৌসুমে মেসির গোলসংখ্যা এখন পর্যন্ত ২১টি। করোনার ধাক্কা সামলে এরই মধ্যে শুরু হয়েছে স্প্যানিশ লা লিগা। ২ ম্যাচে মাঠে নেমে প্রতি ম্যাচেই ১টি করে গোল করেছেন। এছাড়া প্রথম ম্যাচে দুটি অ্যাসিস্টও আছে তার। দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে এখন পর্যন্ত ২ পয়েন্টে এগিয়ে আছে বার্সা। সামনে আসছে চ্যাম্পিয়নস লিগের লড়াই। এবার দেখার বিষয়, মেসির সঙ্গে বার্সার চুক্তির বিষয়টি কীভাবে প্রকাশ্যে আসে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!