Thursday , 24 September 2020
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » ভোলায় ওষুধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

ভোলায় ওষুধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক:
ভোলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের দোকান থেকে বাড়ি ফেরার পথে প্রবীর মাঝি (৩৭) নামে এক ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।গতকাল শনিবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় তার সাথে থাকা ছোট ভাই সজিব মাঝি দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন। এ ঘটনার সাথে জড়িত আব্বাসউদ্দীন নামে একজনকে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছেন।
নিহতের ছোটভাই সজিব মাঝি জানান, তাদের কাছে নগদ ৫ লাখ টাকা ও চার ভরি স্বর্ণালংকার ছিল। সেগুলো লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।
স্থানীয় ব্যবসায়ী, পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, প্রতিদিনের মতো ওষুধ ব্যবসায়ী প্রবীর বটতলা এলাকায় তার ওষুধের দোকান (দীপরাজ ফার্মেসি) বন্ধ করে সাথে ছোট ভাই সজিবকে নিয়ে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথে দুর্বৃত্তরা রাস্তায় গাছ ফেলে তাদের গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই দুই ভাইয়ের ওপর হামলা চালানো হয়। দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে দুই ভাই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রবীরকে মৃত ঘোষণা করেন।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, ঘটনার সাথে জড়িত চারজনকে পুলিশ চিহ্নিত করতে সক্ষম হয়েছে। এর মধ্যে সাহাবুদ্দিন নামে একজনকে স্থানীয়রা গণধোলাই দিলে পুলিশ সেখান থেকে তাকে আটক করে। বাকিদের ধরতে পুলিশের অভিযান চলছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!