Tuesday , 22 September 2020
Home » খেলাধুলা » বেসামাল ম্যারাডোনা এবার দিগম্বর!

বেসামাল ম্যারাডোনা এবার দিগম্বর!

স্পোর্টস ডেস্ক:
আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি ডিয়াগো ম্যারাডোনা পুরো জীবনটাই কাটিয়েছেন বেপরোয়াভাবে। এই বুড়ো বয়সেও তিনি সেই আগের মতোই আছেন। প্রতিনিয়ত জন্ম দিয়ে চলছেন বিতর্কের। এবার নিজের বন্ধুর বাড়িতে গিয়ে মাতাল হয়ে নাচতে গিয়ে ঘটিয়েছেন বিব্রতকর এক কাণ্ড। নাচের মধ্যেই খুলে ফেলেছেন নিজের ট্রাউজার! সেই ভিডিও আবার ছড়িয়ে পড়েছে সোশ্যাল সাইটে।
৪৫ সেকেন্ডের ছোট্ট একটি ভিডিও ক্লিপ টুইটারে পোস্ট করে ইগনাশিয়াস বোর নামের একটি আইডি থেকে লেখা হয়েছে, ‘আমার নিজেকে মেরে ফেলতে ইচ্ছা করছে। বর্তমানে আর্জেন্টিনায় কী চলছে, তারই একটি নমুনা এই ভিডিও।’ ভিডিওতে দেখা যাচ্ছে, মদ খেয়ে মাতাল অবস্থায় এক নারীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় নাচছেন ম্যারাডোনা। কিন্তু খানিক পর নিজেই নিজের ট্রাউজার নামিয়ে ফেলেন! সবাই বিব্রত হচ্ছে দেখেও প্রায় দশ সেকেন্ডের বেশি সময় ট্রাউজার নামানোই ছিল ম্যারাডোনার!
এক পর্যায়ে নিজেই ট্রাউজার পরে নেন ম্যারাডোনা। তবে এখানেই তার কাণ্ড শেষ হয়নি। এরপর যেন আরও বেশি মাতাল হয়ে পড়েন তিনি। সবার সামনেই এক নারীকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকেন। উপায়ন্তর না দেখে সেই নারী নিজ থেকেই সরে যান। ছিয়াশির বিশ্বকাপজয়ী কিংবদন্তি এখনও এ ব্যাপারে মুখ খোলেননি। এর আগেও তিনি বারবার ড্রাগ আর নারী বিষয়ক কেলেঙ্কারিতে সংবাদের শিরোনাম হয়েছেন। এবারের বিতর্ক কতদূর যায় সেটাই এখন দেখার।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*