Wednesday , 30 September 2020
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » বগুড়ার চেলোপাড়ায় মরদেহ উদ্ধার, পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যাকাণ্ড

বগুড়ার চেলোপাড়ায় মরদেহ উদ্ধার, পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যাকাণ্ড

অনলাইন ডেস্ক:
বগুড়া শহরের চেলোপাড়ায় মেসার্স সোনালী ফ্লাওয়ার মিলসের জেনারেল ম্যানেজার মোস্তফা আল মামুনের (৫৮) গলায় গামছা প্যাঁচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।গতকাল মঙ্গলবার রাতে নিজ অফিসের বিশ্রামাগার থেকে তাঁর মরদেহটি উদ্ধার করা হয়। মামুন চেলোপাড়ার (জুয়েল বোর্ডিংয়ের সামনে) মৃত ছইমুদ্দিনের ছেলে।
এদিকে মামুনের পরিবার থেকে দাবি করা হয়েছে, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। সোনালী ফ্লাওয়ার মিলসের হিসাবরক্ষক একই কামরায় কর্মরত শুভ রায় জানান, দুপুর ২টার দিকে তিনি খাবার খেতে যান। এ সময় মামুন অফিসে ছিলেন। সে প্রতিদিন দুপুরে খেয়ে পাশের বিশ্রামাগারে বিশ্রাম নেন। শুভ খেয়ে এসে অফিসে কাজ করছিলেন। অফিসের অন্য হিসাবরক্ষক বাবুর সঙ্গে মামুন সাহেব প্রতিদিন নিচে নামাজ পড়তে যান।
নামাজের সময় হয়ে এলেও তিনি কামরা থেকে বের না হওয়ায় তারা গিয়ে বিশ্রামাগারের দরজায় ধাক্কা দিলেও কোনো সাড়া পাওয়া যায়নি। এ সময় মামুনের মোবাইলে ফোন দিলেও সে ফোন ধরেনি। পরে হিসাবরক্ষক বাবু জানালা দিয়ে মামুনকে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় দেখে মামুনের পরিবারকে ফোন দেন। এরপর তাঁদের সামনেই দরজা খোলা হয়। মোস্তফা আল মামুনের ছোট ভাই মোস্তফা আল তাহরীন বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।
বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম জানান, লাশ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!