Wednesday , 23 September 2020
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » গ্রাম-বাংলা » বগুড়া মহাসড়কের শেরপুরে সড়কে এক গৃহবধূ নিহত ,আহত ২ জন

বগুড়া মহাসড়কের শেরপুরে সড়কে এক গৃহবধূ নিহত ,আহত ২ জন

অনলাইন ডেস্ক:
ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরে উপজেলায় সড়কে দাঁড়ানো ট্রাকের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কায় সাহেরা বেগম (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছে।তিনি উপজেলার কুসুম্বী ইউনিয়নের দক্ষিণ জামুর গ্রামের মোকাম্মেল হোসেনের স্ত্রী।আজ বৃহস্পতিবার সকালের দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় (পার্ক আহলে হাদীস মসজিদের সামনে) এই দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় ট্রাকের চালক ও তার সহকারীও গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন জানান, মালবাহী একটি ট্রাক মহাসড়কের উক্ত স্থানে দাঁড়ানো ছিল। পরবর্তীতে বগুড়াগামী একটি কাভার্ড ভ্যানের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে কাভার্ড ভ্যানটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়।
এ সময় ওই নারী পথচারীসহ ৩ জন আহত হন। স্থানীয় লোকজনের সহায়তায় তাদের দ্রুত উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাদের বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১০টার দিকে সাহেরা বেগম মারা যান।
দুর্ঘটনায় যশোর জেলার ঝিকরগাছা উপজেলার ট্রাকচালক জয়নাল আবেদীন (৪৫) ও তার সহকারী কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার রাশেদুল ইসলামও (২২) আহত হন। তাদের অবস্থাও গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!