Sunday , 27 September 2020
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » কুষ্টিয়া ইবি থানায় মাদকাসক্ত স্বামীর অত্যাচারে বিষ পানে গৃহবধূর আত্মহত্যা

কুষ্টিয়া ইবি থানায় মাদকাসক্ত স্বামীর অত্যাচারে বিষ পানে গৃহবধূর আত্মহত্যা

কুষ্টিয়া :-
কুষ্টিয়া ইবি থানার ১১ নং আব্দালপুর ইউনিয়নে লক্ষ্মীপুরের ওসমান আলীর মাদকাসক্ত ছেলে লিটন হোসেন (২৫) এর অত্যাচারে তার স্ত্রী আছিয়া বেগম ২৭/০৬/২০২০ ইং তারিখ শনিবার সকাল ১০ ঘটিকায় বিষপানে আত্মহত্যা করেন। তবে আসিয়া বেগম এর পরিবারের সদস্যদের অভিযোগ মাদকাসক্ত লিটন তার স্ত্রী আছিয়া কে জোরপূর্বক বিষপান করিয়ে মেরে ফেলেছে।
তাদের মতে মাদকাশক্ত লিটন বিয়ের পর থেকেই আছিয়া বেগমকে নেশাগ্রস্থ অবস্থায় শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন। স্বামীর সংসারকে আগলে ধরে রাখতে শত নির্যাতন সহ্য করেও দীর্ঘদিন সংসার করেছেন আছিয়া বেগম। তবে নির্যাতনের মাত্রা বাড়তে থাকায় গত এক মাস আগে আছিয়া বেগম তার বাবার বাড়িতে চলে যান। দুই সন্তানের জননী আছিয়া বেগম (২৩) শৈলকুপা আওশিয়া গ্রামের আমির আলীর মেয়ে। তবে সেখান থেকেও লিটন তার সন্তানদের দোহাই দিয়ে তাকে তার বাড়িতে ফিরিয়ে নিয়ে আসেন। কিছুদিন যেতে না যেতেই লিটন তার পুরনো অভ্যাস ও অত্যাচার পুনরায় শুরু করেন। অবশেষে আছিয়া বেগম আর কোন পথ না পেয়ে আত্মহত্যার পথ বেছে নেন।এ বিষয়ে ইবি থানার ওসি জাহাঙ্গীর আরিফ এর সাথে কথা বললে তিনি জানান আছিয়া বেগমের  শরীরে কোন আঘাতের চিন্হ পাওয়া যায়নি, ময়ানাতদন্ত এর রিপোর্ট এখনো আসেনি তবে মামলা হয়েছে তদন্ত করে ব্যাবস্থা গ্রহন করা হবে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!