Sunday , 27 September 2020
Home » বিনোদন » বলিউড » যে কারণে মহেশ ভাটের কাছে ছুটে যেতেন রিয়া, ফের বিতর্ক

যে কারণে মহেশ ভাটের কাছে ছুটে যেতেন রিয়া, ফের বিতর্ক

অনলাইন ডেস্ক:

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে একের পর এক বিতর্ক উসকে উঠতে শুরু করেছে। সুশান্তের আত্মত্যার পর তার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে যখন পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করে, তা নিয়ে বিভিন্ন জল্পনা শুরু হয়।শুধু তাই নয়, পুলিশ রিয়াকে দ্বিতীয়বার ফের জিজ্ঞাসাবাদ করতে পারে বলেও শোনা যাচ্ছে।
সুশান্তের মৃত্যুর পর থেকে যখন নেটিজেনদের একাংশ রিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেন, সেই সময় মুখ খুললেন সুরিতা দাস।
নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন সুরিতা। যেখানে সুশান্তের মৃত্যুর পর রিয়ার প্রশংসা করেন তিনি। রিয়া যেভাবে সুশান্তের পাশে দাঁড়িয়েছেন জীবিত থাককালীন, তা নিজের চোখে দেখেছেন তিনি। শুধু তাই নয়, যেকোনও সমস্যায় পড়লে রিয়া যেভাবে মহেশ ভাটের কাছে ছুটে যেতেন পরামর্শের জন্য, তা নিজের চোখে দেখেছেন। অবসাদ থেকে কীভাবে সুশান্তকে বের করে আনবেন, সেই পরামর্শের জন্য রিয়া যখন সুশান্তকে নিয়ে মহেশ ভাটের কাছে পরামর্শের জন্য ছুটে গিয়েছেন, প্রত্যেকবারই তার চোখে পড়েছে। সুশান্তকে দেখে, তার সমস্যাকে অনুধাবন করে ভাট সাহেব বুঝতে পেরেছিলেন যে পারভিন ববির সঙ্গে অনেকটাই মিল রয়েছে তার সমস্যার। আর সেই কারণেই সুশান্তের কাছ থেকে সরে আসার জন্য রিয়াকে পরামর্শ দিয়েছিলেন ভাট সাহেব। এমন মন্তব্য করতেও দেখা যায় সুরিতা দাসকে।
পাশাপাশি একজন নারী হিসেবে সুশান্তের জন্য রিয়া যা করেছেন, তা অকল্পনীয়। তিনি নিজের চোখে রিয়াকে দেখেছেন। তাই এই কঠিন সময়ে রিয়া যেন শক্ত থাকেন মনের দিক থেকে, সেই পরামর্শও দেন সুরিতা দাস।
সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর পর প্রথমে ভাইরাল হয় সুরিতা দাসের একটি সাক্ষাতকার। এরপর রিয়া-সুশান্ত এবং মহেশ ভাটকে নিয়ে সুরিতা দাস যা লেখেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে, তাই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।
সুরিতা দাসের ওই স্টেটাসের পরই নেটিজেনরা আরও বেশি করে মহেশ ভাট এবং রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেন। কেউ রিয়াকে ‘নির্লজ্জ’ বলে আক্রমণ করেন, কেউ আবার ‘দালাল’ বলতেও পিছপা হননি। কেউ আবার সুশান্তের মৃত্যুর জন্য সিবিআই তদন্তেরও দাবি করতে শুরু করেন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!