Tuesday , 29 September 2020
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » সড়ক দুর্ঘটনায় অভয়নগরে বাইকচালক, নকলায় স্কুলছাত্রের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় অভয়নগরে বাইকচালক, নকলায় স্কুলছাত্রের মৃত্যু

অনলাইন ডেস্ক:
যশোরের অভয়নগরে মোটরসাইকেল-নছিমন মুখোমুখি সংঘর্ষে আল মাসুদ সরদার (২০) নামে মোটরসাইকেলচালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে বিশাল (২২) নামে অপর এক যুবক।আজ মঙ্গলবার দুপুরে উপজেলার মশরহাটী গ্রামে ভৈরব সেতুর উপর এ দুর্ঘটনা ঘটে। অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত আল মাসুদ সরদারের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। ময়না তদন্তসহ আইনগত প্রক্রিয়া চলমান আছে।
অভয়নগর থানা ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মঙ্গলবার আনুমানিক সাড়ে ১২টার সময় আল মামুন ও তার বন্ধু বিশাল মোটরসাইকলে করে ভৈরব সেতুর মাঝামাঝি স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলচালক আল মাসুদ ঘটনাস্থলে মারা যান। আহত বিশালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজে প্রেরণ করেন।
এদিকে শেরপুরের নকলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী অষ্টম শ্রেণির শিক্ষার্থী রিফাত (১৬) নিহত হয়েছে। পরিবার সূত্রে জানা যায় যে, নানা বাড়িতে এসে খালুর মোটরসাইকেল নিয়ে আজ দুপুর ২টার সময় নকলা আসার উদ্দেশ্যে রওয়ানা হয় রিফাত। গণপদ্দী নামক স্থানে পৌঁছাইলে শেরপুর থেকে ঢাকাগামী সোনার বাংলা পরিবহনের বাসের চাপায় আহত হয়। স্থানীয় লোকজনের সহায়তায় নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!