Tuesday , 22 September 2020
Home » রাজনীতি » বামপন্থী » বিরোধী নেতাকর্মীদের গ্রেপ্তার করে কারাগার ভরে ফেলেছে সরকার

বিরোধী নেতাকর্মীদের গ্রেপ্তার করে কারাগার ভরে ফেলেছে সরকার

অনলাইন ডেস্ক:
আজ শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রতিহিংসার বশবর্তী হয়ে বর্তমান সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলো নিশ্চিহ্ন করে দেশকে বিরাজনীতিকরণের ঘৃণ্য উদ্দেশ্য সাধনে বেপরোয়া হয়ে উঠেছে। গুম, খুন, অপহরণের পাশাপাশি বিরোধী নেতাকর্মীদের গ্রেপ্তার করে মিথ্যা মামলা দিয়ে দেশের কারাগারগুলো ভরে ফেলেছে। কারাগারগুলোতে এখন বন্দি ধারণের আর ঠাঁই নেই।
এতে পল্লবী থানা জাসাসের সাবেক সভাপতি ও ঢাকা মহানগর উত্তর বিএনপি নেতা ছোটন বিশ্বাসকে শুক্রবার (৩ জুলাই) ভোলার বোরহানউদ্দিন উপজেলার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।
মির্জা ফখরুল বলেন, বর্তমানে করোনাভাইরাসের দুর্যোগময় সময়ে বিএনপি নেতাকর্মীরা যখন গরিব ও দুস্থ মানুষদের সাহায্যে এগিয়ে এসেছে তখন তাদের গ্রেপ্তার করে কারান্তরীণ করা সরকারের অশুভ ইচ্ছারই বহিঃপ্রকাশ।
ফ্যাসিবাদী শাসনের বিরুদ্ধে জনগণ এখন বেশি ঐক্যবদ্ধ উল্লেখ করে তিনি বলেন, রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই ছোটন বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়েছে। আমি তাকে গ্রেপ্তারের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানান বিএনপি মহাসচিব।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*