Thursday , 24 September 2020
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » শ্রীপুরে ওসির উদ্যোগে গ্রাম পুলিশের মাঝে ঈদ উপহার বিতরণ
শ্রীপুরে ওসির উদ্যোগে গ্রাম পুলিশের মাঝে ঈদ উপহার বিতরণ

শ্রীপুরে ওসির উদ্যোগে গ্রাম পুলিশের মাঝে ঈদ উপহার বিতরণ

শ্রীপুর প্রতিনিধি:

শ্রীপুর থানার ৮টি ইউনিয়নে দায়িত্ব পালনকারী ৮০জন গ্রাম পুলিশের সদস্যকে লুঙ্গি ও শাড়ি উপহার দেন মাগুরার শ্রীপুর থানার ওসি আলী আহমেদ মাসুদ।
আজ(মঙ্গলবার)দুপুরে থানা চত্বরে ৮ ইউনিয়নে গ্রাম পুলিশের ৮০জন সদস্যের মধ্যে লুঙ্গি ও শাড়ি বিতরণ করেন।
এসময় কর্মকর্তা জানান, গ্রাম পুলিশের সদস্যরা পুলিশের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে কাজ করে থাকে। থানা পুলিশের সঙ্গে গ্রাম পুলিশ বিশেষভাবে সম্পৃক্ত রয়েছে। তারা থানা পুলিশকে বিভিন্নভাবে তথ্য দিয়ে সাহায্য করে। এ জন্যই তিনি ঈদ উপলক্ষে গ্রাম পুলিশের সদস্যদের উপহার দেওয়ার উদ্যোগ নেন। চলমান এই সংকটে পুলিশ নিজস্ব উদ্যোগে দেশের প্রান্তিক পর্যায়ের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। কর্মস্পৃহা বাড়ানোর লক্ষ্যে থানা পুলিশের পক্ষ থেকে তাদের শুভেচ্ছা উপহার দেওয়া হয়েছে।
 তিনি আরও বলেন, মাননীয় সংসদ সদস্য এড.সাইফুজ্জামান শিখর স্যারের নির্দেশনা মোতাবেক ক্ষতিগ্রস্থদের আইনি সহায়তা প্রদানসহ আইজি স্যারের নির্দেশ মোতাবেক মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন সোনার বাংলাদেশ মাদকমুক্ত করার অঙ্গীকারে নিজেকে শরিক করতে পারলে নিজেকে ধন্য মনে করবো।
গ্রাম পুলিশ সদস্যদের হাতে ঈদ উপহার তুলে দেওয়ার সময় পুলিশ পরিদর্শ (ওসি-তদন্ত) লিটন কুমার ঘোষ, পুলিশ উপ-পরিদর্শ হামিদুল ইসলামসহ থানার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!