Sunday , 13 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » জামাই বাড়ি বেড়াতে এসে শ্বশুর খুন
জামাই বাড়ি বেড়াতে এসে শ্বশুর খুন
--প্রতীকী ছবি

জামাই বাড়ি বেড়াতে এসে শ্বশুর খুন

অনলাইন ডেস্কঃ

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মেয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে এসে খুন হলেন স্বপন মিয়া (৫৩)। গতকাল সোমবার রাতে ডোয়াইল ইউনিয়নের বালিয়া গ্রামে এঘটনা ঘটে। নিহত স্বপন মিয়া পোগলদিঘা ইউনিয়নের গেন্দারপাড়া গ্রামের ময়েন মন্ডলের ছেলে ও নুরুই ইসলামের শ্বশুর। এ ঘটনায় কণিকা নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, ৮ শতাংশ জমি নিয়ে নুরুল ইসলাম ও আমিনুল ইসলাম দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় ওই দিন সকালে দুই পক্ষের মারামারির ঘটনাও ঘটে। এখবর শুনে নিহত স্বপন মিয়া গতকাল সোমবার সন্ধ্যায় মেয়ের বাড়িতে বেড়াতে আসেন। রাতে খাবার খেয়ে জামাই বাড়িতে ঘুমানোর প্রস্তুতি নেয়। এসময় আমিনুল, শিপনসহ ৫/৬ জনের একদল অস্ত্রধারী বাড়িতে এসে নুরুই ইসলামকে ডাকতে থাকে। নুরুল ইসলামের শ্বশুর এসময় ঘর থেকে বের হলে তাকে রামদা দিয়ে মাথায় আঘাত করলে স্বপন মিযা মাটিতে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে পথিমধ্যে তিনি মারা যান। 

সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) জোয়াহের হোসেন খান জানান, জমিসংক্রান্ত ঘটনায় স্বপন মিয়া নামে একজনকে খুন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর

পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্ততি চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*