Wednesday , 25 November 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » খেলাধুলা » রোমার বিপক্ষে রোনালদো-দিবালাবিহীন জুভেন্টাসের হার
রোমার বিপক্ষে রোনালদো-দিবালাবিহীন জুভেন্টাসের হার
--সংগৃহীত ছবি

রোমার বিপক্ষে রোনালদো-দিবালাবিহীন জুভেন্টাসের হার

খেলা ডেস্কঃ

সেরি আ ম্যাচে আবারো হারের স্বাদ পেল জুভেন্টাস। আসরের শেষ ম্যাচে ঘরের মাঠে মাওরিসিও সাররির দল রোমার বিপক্ষে ৩-১ গোলে হেরেছে। শনিবার রাতে তুরিনের আলিয়াঞ্জ স্টেডিয়ামে দল তাদের চতুর্থ পরাজয় দেখল। টানা নবম শিরোপা নিশ্চিত হওয়ার পর শেষ দুই ম্যাচে এমন হার নিঃসন্দেহে হতাশাজনক। 

তবে ম্যাচে জুভেন্টাসের তারকা খেলোয়াড়দের অনেকেই ছিলেন না। ফলে রোমার বিপক্ষে খুব একটা সুবিধা করে উঠতে পারেনি দলটি। আগামী শুক্রবার চ্যাম্পিয়ন্স লিগে লিওঁ ম্যাচ সামনে। এ কারণে বিশ্রামে আছেন ক্রিস্তিয়ানো রোনালদো। এছাড়া পাওলো দিবালা ঊরুর চোটে ভুগছেন। তাদের অভাব স্বাভাবিকভাবেই দলকে হারের পথে নিয়েছে।

গনসালো হিগুয়াইনের গোলে শুরুটা ভালো ছিল স্বাগতিকদের। ম্যাচের পঞ্চম মিনিটে ফরাসি মিডফিল্ডার আদ্রিয়ান রাবিওর পাস পেয়ে টোকায় লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। ২৩তম মিনিটে কর্নার থেকে বল পেয়ে হেডে সমতা আনেন ক্রোয়াট ফরোয়ার্ড নিকোলা কালিনিচ। তবে বিরতির আগে স্পট-কিক থেকে সফরকারীদের এগিয়ে নেন আর্জেন্টাইন ফরোয়ার্ড দিয়েগো পেরোত্তি। ডি বক্সে প্রতিপক্ষের একজনকে দানিলো ফাউল করলে পেনাল্টি পায় রোমা।

দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে ব্যবধান আরও বাড়ান রোমা অধিনায়ক। ইতালিয়ান তরুণ মিডফিল্ডার নিকোলা জানিয়োলোর থ্রু পাস বিপক্ষের জালে পাঠান ৩২ বছর বয়সী পেরোত্তি। স্কোরলাইন হয় ৩-১। বাকি সময়ে দুই পক্ষই গোলের সুযোগ পায়। তবে সুবিধা করতে পারেনি। তৈরি করেও জালের দেখা পায়নি কোনো দলই। 

এই ম্যাচের মাধ্যমে ২৬টি জয়, ৫টি ড্র ও ৭টি হারে ৮৩ পয়েন্ট নিয়ে আসর শেষ করল জুভেন্টাস। ইন্টার মিলান ৮২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। আতালান্তার পয়েন্ট ৭৮। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে চারে লাৎসিও। ইউরোপা লিগে খেলবে পাঁচ ও ছয়ে থেকে আসর শেষ করা যথাক্রমে রোমা (৬৭) ও এসি মিলান (৬৩)।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*