Tuesday , 22 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » রাজশাহী বিভাগ » সিরাজগঞ্জে জাতীয় শোক দিবস পালিত।
সিরাজগঞ্জে জাতীয় শোক দিবস পালিত।

সিরাজগঞ্জে জাতীয় শোক দিবস পালিত।

সিরাজগঞ্জ প্রতিনিধঃ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ তার পুরো পরিবারকে হত্যা করা হয়। বঙ্গবন্ধুসহ সেদিন মৃত্যুবরণ করা সকল শহীদদের আত্নার মাগফিরাত কামনা  এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগ, সিরাজগঞ্জ জেলা শাখা নানা কর্মসূচি হাতে নিয়েছে।
১৫ আগস্ট (শনিবার) ভোরে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে জাতির পিতার স্মরণে পুষ্পস্তবক দিয়ে গভীর শ্রদ্ধা জানানো হয়। এরপর সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা, কালো পতাকা উত্তোলন ও সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।
সকল প্রোগ্রামে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দীন প্রমুখ।
হাবিবে মিল্লাত জানান, বঙ্গবন্ধু সারাজীবন বেঁচে থাকবে বাঙালীর অন্তরে। তার অবদান বাঙালী কোনোদিন ভুলতে পারবেন না। শোকের এই দিনে আওয়ামীলীগের প্রতিটি নেতা আজ কাদঁছে। দিনভর তার স্মরণে আমরা নানারকম কর্মসূচি পালন করার উদ্দ্যেগ নিয়েছি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*