Sunday , 13 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » খুলনা বিভাগ » খুলনা জেলা পরিষদের শোক দিবস পালন
খুলনা জেলা পরিষদের শোক দিবস পালন

খুলনা জেলা পরিষদের শোক দিবস পালন

প্রেস বিজ্ঞপ্তি

খুলনা জেলা পরিষদ কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫ তম শাহাদৎ বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মাধ্যেমে পালিত হয়েছে। গত ১৫.০৮.২০২০ খ্রিঃ তারিখ শনিবার সকাল ৮.০০ টায় খুলনা জেলা পরিষদ চত্ত্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্প স্থাবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। সকাল ৮.১০ টায় জাতীয় পতাকা উত্তোলন পূর্বক অর্ধনমিত রাখা হয় এবং কালো পতাকা উত্তোলন করা হয়। অতঃপর জাতীয় কর্মসূচীর সাথে সমন্বয় রেখে সকাল ৮.৩০ টায় বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্থাবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। প্রথমে খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ¦ শেখ হারুনুর রশীদ এর পক্ষে জেলা পরিষদের প্যাণেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আছাদুজ্জামান, জেলা পরিষদের সচিব, জনাব বিষ্ণুপদ পাল, জেলা পরিষদের সদস্য শোভা রানী হালাদর, শেখ আবু জাফর, জেসমিন পারভীন জলি, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা জনাব এস এম মাহাবুবুর রহমান ও অন্যান্য কর্মকর্তা কর্মচারীগণ এসব কর্মসূচীতে অংশ নেন।
এছাড়াও সকাল ৮-০০ টা থেকে সন্ধ্যা ৬-০০ টা পর্যন্ত জেলা পরিষদ দপ্তরে কোরআন তেলাওয়াত করা হয় এবং বাদ যোহর জেলা পরিষদ জামে মসজিদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ই আগষ্টের সকল শহীদদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠান ও খুলনা ধর্মসভা মন্দির, কয়লাঘাট কালী মন্দির, কালীবাড়ী মন্দির ও কয়লাঘাট ব্যাপিষ্ট চার্চে বিশেষ প্রর্থনা অনুষ্ঠিত হয়।
বিকাল ৩.৩০ টায় ১৫ই আগষ্ট জাতিয় শোক দিবস এর তাৎপর্যের উপর ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শেখ হারুনুর রশীদ মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব), জনাব মোঃ আছাদুজ্জামান, জেলা পরিষদের সদস্য ও প্যাণেল চেয়ারম্যান-১ জনাব সাজ্জদুর রহমান, প্যাণেল চেয়ারম্যান-২ জনাব চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, জেলা পরিষদ সদস্য জনাব শেখ কামরুল হাসান টিপু , জনাব আব্দুল মান্নান গাজী, জনাব এস এম খালেদীন রশিদী সূকর্ণ, জনাব জয়ন্তী রানী সরদার, খুলনার দর্পণ পত্রিকার সম্পাদক মিনা আছিকুর রহমান দোলন সহ অন্যান্য রাজনৈতিক ব্যাক্তি এবং সমাজের বিশিষ্ট জন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন খুলনা জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা জনাব এস এম মাহাবুবুর রহমান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব বিষ্ণুপদ পাল, সচিব, জেলা পরিষদ, খুলনা ।

(এস. এম. মাহাবুবুর রহমান)
প্রশাসনিক কর্মকর্তা
জেলা পরিষদ, খুলনা।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*