Sunday , 13 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » খুলনা বিভাগ » মাগুরার মহম্মদপুরে বঙ্গবন্ধুর দ্বিতীয় বৃহৎ ম্যুরাল উদ্বোধন।
মাগুরার মহম্মদপুরে বঙ্গবন্ধুর দ্বিতীয় বৃহৎ ম্যুরাল উদ্বোধন।

মাগুরার মহম্মদপুরে বঙ্গবন্ধুর দ্বিতীয় বৃহৎ ম্যুরাল উদ্বোধন।

মহম্মদপুর উপজেলা প্রতিনিধি:       

মহম্মদপুরে বাংলাদেশের দ্বিতীয় বৃহৎ বঙ্গবন্ধু ম্যুরালের শুভ উদ্বোধন ও নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি এবং উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমানের সার্বিক সহযোগিতায় জেলা প্রশাসক ড. মো. আশরাফুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ২৯ ফুটের এই মুর‌্যালটির শুভ উদ্বোধন করেন।  

উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে নানা আয়োজনের মধ্যে রয়েছে বঙ্গবন্ধু ও সকল শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি, ভার্চুয়াল পদ্ধতিতে কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তৃতা, রচনা ও সংগিত প্রতিযোগিতা। পরে আলোচনা সভা ও মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. মাহাবুবুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি, আমিনুর রহমান কলেজের অধ্যক্ষ জি এম শওকত বিপ্লব রেজা, ওসি তারক বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মকছেদুল মোমিন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. বরকত আলী প্রমূখ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান “দৈনিক সকালবেলা” কে   জানান, মুক্তিযুদ্ধের স্মৃতি চারণ হিসেবে ১৩ লাখ টাকা ব্যয়ে উপজেলা পর্যায়ে প্রথম এবং সারাদেশের দ্বিতীয় বৃহৎ বঙ্গবন্ধু ম্যুরাল ও শোভাবর্ধনমূলক কাজ করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*