Tuesday , 22 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » ঢাকা বিভাগ » ছিন্নমূল ও দুস্থদের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে সিরাজদিখান যুবলীগের শোক দিবস পালন
ছিন্নমূল ও দুস্থদের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে সিরাজদিখান যুবলীগের শোক দিবস পালন

ছিন্নমূল ও দুস্থদের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে সিরাজদিখান যুবলীগের শোক দিবস পালন

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:
স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে,সিররাজদিখান উজেলা যুবলীগের আয়োজনে মিলাদ মাহফিল উপজেলার ছিন্নমূল ও দুস্থদের মাঝে খাবার তোবারক বিতরণ করা হয়েছে।
গতকাল ২২ আগস্ট শনিবার বেলা ১১ ঘটিকার সময় সিরাজদিখান উপজেলা পরিষদ মিলনায়তনে সিরাজদিখান উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সিরাজদিখান উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাসুদ লস্কর।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খান।
উপজেলা অডিটরিয়ামে বিশেষ মোনাজাত ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়। পরে উপজেলা যুবলীগের আহ্বায়ক ও ভাইস-চেয়ারম্যান ময়নুল হাসান নাহিদ এবং যুগ্ম আহ্বায়ক মাসুদ লস্করের নেতৃত্বে, সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোগী , এতিমখানার শিশুদের, সিরাজদিখান বেদে পল্লী, তালতলা বেদে পল্লী সহবিভিন্ন স্থানে ৩ হাজার ছিন্নমূল অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, আওয়ামীলীগ কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ কমিটির সদস্য শেখ মোঃ জাকির হোসেন, প্রফেসর গিয়াস উদ্দিন, লতব্দি ইউপি চেয়ারম্যান এস এম সোহরাব হোসেন,রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল করিম,জেলাউপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব, জেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. আবু সাঈদ, যুবলীগ নেতা জাহিদ সিকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি শওকত মাহমুদ, সাধারণ সম্পাদক পারভেজ ছোকরার পাপ্পু, যুবলীগ নেতা আরিফ রশীদ। ১৪ টি ইউনিয়ন যুবলীগ সভাপতি সাধারণ সম্পাদকসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*