Sunday , 20 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » বরিশাল বিভাগ » বরগুনায় সাংবাদিক শফিকুল ইসলাম স্বপন এর উপর সন্ত্রাসী হামলা, আটক ১
বরগুনায় সাংবাদিক শফিকুল ইসলাম স্বপন এর উপর সন্ত্রাসী হামলা, আটক ১

বরগুনায় সাংবাদিক শফিকুল ইসলাম স্বপন এর উপর সন্ত্রাসী হামলা, আটক ১

(বরগুনা জেলা প্রতিনিধি) মাইটিভির বরগুনা প্রতিনিধি শফিকুল ইসলাম স্বপন সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (২১ আগস্ট) সন্ধ্যা ছয়টায় সদর উপজেলার ফুলঝুড়ি বাজার এলাকায় পোস্ট অফিস কার্যালয় তার উপর সন্ত্রাসী হামলা চালায় ইউপি সদস্য কুটি শিকদার ও তার সন্ত্রাসী বাহিনীরা। এসময় সাথে থাকা ক্যামেরা ভাংচুর করে এবং ল্যাপটপ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

জানা যায়, শুক্রবার (২১ আগস্ট) বেলা বারোটার দিকে সংবাদ সংগ্রহের জন্য ফুলঝুড়ি বাজারে অবস্থান করে মাইটিভির বরগুনা প্রতিনিধি শফিকুল ইসলাম স্বপন ৷ এসময় পূর্ব ক্ষোভের জের ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং সরাসরি হত্যার হুমকি দেয় ইউপি সদস্য কুটি শিকদার।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যা ছয়টায় ফুলঝুড়ি পোস্ট অফিসে বসে কাজ করছিলেন শফিকুল ইসলাম স্বপন। এসময় ইউপি সদস্য কুটি শিকদারের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়৷ এসময় ক্যামেরা ভাঙচুর করে মোবাইল ও ল্যাপটপ নিয়ে তাৎক্ষণিক পালিয়ে যায় কুটি শিকদার ও তার সহযোগীরা। পরে শফিকুল ইসলাম স্বপনকে গুরুতর আহত অবস্থায় বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, আমরা হামলার ঘটনা শোনার সাথে সাথেই হামলাকারীদের মুল হোতা কুটি শিকদারকে আটক করতে সক্ষম হই। অভিযুক্ত কুটি শিকদারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে, মামলা হওয়ার পরে আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*