Sunday , 20 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » ঢাকা বিভাগ » জাতীয় শোক দিবস উপলক্ষে মিরপুর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল
জাতীয় শোক দিবস উপলক্ষে মিরপুর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল

জাতীয় শোক দিবস উপলক্ষে মিরপুর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টারঃ গত ২৬ শে আগস্ট বুধবার ঢাকা মহানগর (উ:) ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ৬ নং বাজারে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৬ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ডের সদ্য নির্বাচিত কাউন্সিলর তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ বলেন, ১৫ই আগস্ট শুধু জাতীয় শোক দিবস নয় বাঙালী জাতির কলঙ্কের ইতিহাসের দিন। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলদেশ নামক স্বাধীন রাষ্ট্রের জন্ম হতো না। যখনই তিনি যুদ্ধবিদ্ধস্থ বাংলাদেশকে পূনগঠনের কাজে আত্মনিয়োগ করেন ঠিক তখনই বিপথগামী কয়েকজন সেনা সদস্যদের হাতে নির্মমভাবে সপরিবারে শহীদ হন। কিন্তু তাঁর লক্ষ্য ও উদ্দেশ্যকে ঘাতকরা হত্যা করতে পারেনি। জাতীয় শোক দিবসে আমি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। তিনি বলেন, ভাগ্যের নির্মম পরিহাস আজ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে সুদৃঢ়চিত্তে এগিয়ে চলেছেন।

বিশেষ অতিথির বক্তব্যে কাউন্সিলর তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি বলেন, আসুন আজ আমরা শোক ভুলে শপথ করি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করি।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন হাজী শওকত আলী খোকন। আরও উপস্থিত ছিলেন, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিক, সাবেক কার্য্করী সদস্য হাজী আব্দুল বাতেন, পল্লবী থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম মনু মেল্লাহ,পল্লবী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন বেপারী, বর্তমান সহ-সভাপতিআতিকুল ইসলাম আতিক, যুবলীগের আহ্বায়ক শেখ সেলিম, যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শামীম কালাম আজাদ, রফিকুল ইসলাম রফিক, ৬ নং ওয়ার্ড্ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মুক্ত।

দোয়া ও মিলাদ মাহফিল সঞ্চালন ও সার্বিক পরিচালনায় ছিলেন ৬ নং ওয়ার্ড্ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব হাইউল খাঁন, কৃষিবিদ আবুল কালাম আজাদ, মিন্টু, লিটন, খোরশেদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*