Friday , 23 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » পাচঁফোড়ন » স্বামীর নামে পাসপোর্ট করে প্রেমিক নিয়ে বিদেশ ভ্রমণ, অতঃপর…
স্বামীর নামে পাসপোর্ট করে প্রেমিক নিয়ে বিদেশ ভ্রমণ, অতঃপর…

স্বামীর নামে পাসপোর্ট করে প্রেমিক নিয়ে বিদেশ ভ্রমণ, অতঃপর…

অনলাইন ডেস্ক

স্বামীর নামে পাসপোর্ট করে প্রেমিককে নিয়ে বিদেশ ভ্রমণে যান এক নারী। কিন্তু করোনাভাইরাসের কারণে বিদেশে আটকে পড়ায় ফাঁস হয়ে যায় তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। ভারতের উত্তর প্রদেশের পিলভিট জেলায় এ ঘটনা ঘটেছে।

জানা যায়, ওই নারীর স্বামী কাজের সুবাদে গত ২০ বছর ধরে মুম্বাইয়ে থাকেন। সেই সুযোগেই এলাকার যুবক সন্দীপ সিংয়ের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। স্বামী যখন বাড়িতে আসতেন, সেই সময় ছাড়া বাকি সময় নারীর বাড়িতেই থাকতেন সন্দীপ। গত জানুয়ারি মাসে স্বামীর নামে পাসপোর্ট তৈরি করান ওই নারী। সেই পাসপোর্টেই প্রেমিককে নিয়ে ভ্রমণে যায় অস্ট্রেলিয়া। করোনার কারণে অস্ট্রেলিয়ায় ভ্রমণ নিষেধাজ্ঞা জারি করা হলে প্রেমিকসহ অস্ট্রেলিয়ায় আটকে পড়েন ওই নারী।

এদিকে, স্বামী লকডাউনের কারণে বাড়িতে ফিরে আসেন। এসে দেখেন বাড়ি খালি। পরে খোঁজ নিয়ে জানতে পারেন এলাকার সন্দীপও নিখোঁজ। আরও জানতে পারেন তারা বিদেশ ভ্রমণে গেছেন।

এরপর স্বামী নিজে পাসপোর্ট করার জন্য স্থানীয় পাসপোর্ট অফিসে গিয়ে জানতে পারেন, তার নামে গত জানুয়ারিতে পাসপোর্ট করা ইস্যু করা হয়েছে।

২৪ আগস্ট প্রেমিককে সঙ্গে নিয়ে বিদেশ থেকে ফেরেন ওই নারী। তারপরই স্ত্রীর বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন ৪৬ বছরের ওই ব্যক্তি। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে স্থানীয় পুলিশ। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*