Saturday , 19 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নাটোরের সিংড়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন
নাটোরের সিংড়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

নাটোরের সিংড়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

নাটোর জেলা প্রতিনিধি: নাটোরের সিংড়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে সুকাশ ইউনিয়ন আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন।

বৃহস্পতিবার (৩রা সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সুকাশ ইউনিয়ন আ’লীগের ওয়ার্ড কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক প্রভাষক হালিম মোহাম্মদ হাসমত তার লিখিত বক্তব্যে বলেন, গত ২৮ আগস্ট নন্দীগ্রাম উপজেলার রনবাঘা বাজারে আশিক ইকবাল নামক এক ব্যক্তি সন্ত্রাসীদের হাতে আহত হয়ে আমার বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় মামলা দায়ের করেন। আমি এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, আশিক ইকবাল নামক ব্যক্তির সাথে আমার ও দলের কোনরকম সম্পৃক্ততা নেই। সামাজিক এবং রাজনৈতিকভাবে আমাকে হেও প্রতিপন্ন করতে একটি মহল বেশ কিছু দিন থেকে আমার ও দলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমি তাদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করছি।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সুকাশ ইউনিয়ন আওয়ামীগের সভাপতি আলহাজ¦ আজহারুল ইসলাম, দপ্তর সম্পাদক মোস্তাক আলী, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক, সুকাশ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য মাহাবুর রহমান প্রমূখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*