Tuesday , 22 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » কদিমচিলান ইউনিয়নবাসীর সেবা করতে চান আনছারুল ইসলাম
কদিমচিলান ইউনিয়নবাসীর সেবা করতে চান আনছারুল ইসলাম

কদিমচিলান ইউনিয়নবাসীর সেবা করতে চান আনছারুল ইসলাম

স্টাফ রিপোর্টারঃ নাটোরের লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়নবাসীর সেবা করতে চান সমাজসেবক ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মোঃ আনছারুল ইসলাম। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি উক্ত ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করে প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
আনছারুল ইসলাম ইউনিয়নের ঘাটচিলান গ্রামের এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ছাত্রজীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে তিনি রাজনৈতিক জীবন শুরু করেন।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে তাকে নিয়ে চলছে বেশ তোড়জোড়। আগষ্ট মাস উপলক্ষে কদিমচিলান ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে শোকসভা আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। ইউনিয়নের সুধিসমাজ বলছেন, চেয়ারম্যান হতে যেসব যোগ্যতা ও মন-মানসকিতা লাগে সে সবকিছুই আছে আনছারুল ইসলাম মধ্যে।
উক্ত ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে আগামীতে ইউনিয়নবাসীর সেবক হতে চেয়ে ইতিমধ্যে ব্যক্তিগত উদ্যোগে করোনা দূর্যোগে ও বিভিন্ন উপায়ে ইউনিয়নবাসীকে সহযোগিতা করে আসছেন। এছাড়াও বিভিন্ন উৎসব ও দিবসে বিভিন্ন উপায়ে গরিব-দুঃখী মানুষকে সহযোগিতা করে আসছেন। প্রতিটি ঈদে ও ধর্মীয় অনুষ্ঠানে তিনি মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। করোনা মহামারীতেও অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন।
এ বিষয়ে মোঃ আনছারুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতিতে এসেছি, জনকল্যাণে নিঃস্বার্থ সেবা করার জন্য। বর্তমানে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছি ও নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল এমপি’র নির্দেশনায় যাবতীয় কার্যক্রম করে যাচ্ছি। তাইতো জনসেবার স্বপ্নে বড় হয়েছি, বাস্তবে তা করে যাচ্ছি। আমার কাছে এ ইউনিয়নের জনগণ যখন যে কোনো বিষয়ে সহযোগিতা চাচ্ছে, তা আমি আমার সাধ্য মতো করে যাচ্ছি।
তিনি বলেন, চেয়ারম্যান নির্বাচনে প্রার্থী হিসেবে কদিমচিলান ইউনিয়নবাসী আমাকে চাচ্ছেন। তাদের চাওয়াকে সম্মান জানিয়ে কাজ করছি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*