Sunday , 20 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » রাজধানীর মিরপুর এলাকা হতে ১৭ বোতল বিদেশী মদসহ ০৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
রাজধানীর মিরপুর এলাকা হতে ১৭ বোতল বিদেশী মদসহ ০৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

রাজধানীর মিরপুর এলাকা হতে ১৭ বোতল বিদেশী মদসহ ০৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় ০৩/০৯/২০২০ তারিখ ১৭.৩৫ ঘটিকার সময় গোপন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল রাজধানীর মিরপুর-১ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বিভিন্ন কোম্পানীর ১৭ বোতল বিদেশী মদ ভর্তি প্রাইভেট কারসহ মাদক কারবারি (১) মোঃ বাদশা (৪৭), (২) মোঃ সালমান খালেদ (২৪) ও (৩) মোঃ ইউসুফ আলী (২২) ঢাকাদের’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীগণ পারস্পরিক যোগসাজসে দীর্ঘদিন যাবত লোকচক্ষুর আড়ালে বিভিন্ন দেশ হতে চোরাই পথে বিদেশী মদ সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। 

অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে। উক্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*