Friday , 18 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » ‘আমি কোন রাজনীতিক দলের হয়ে কাজ করবো না’ : জাহাঙ্গীর
‘আমি কোন রাজনীতিক দলের হয়ে কাজ করবো না’ : জাহাঙ্গীর

‘আমি কোন রাজনীতিক দলের হয়ে কাজ করবো না’ : জাহাঙ্গীর

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের নবনিযুক্ত ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ টি এম জাকির হোসেন জাহাঙ্গীর। সোমবার (০৭ সেপ্টেম্বর) বিকেলে চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেন (দৈনিক আমার সংবাদ ও ভোরের কাগজ)। প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ টি এম জাকির হোসেন জাহাঙ্গীর।
সভাপতির বক্তব্যে সাংবাদিক মো. আলী হোসেন বলেন, চন্দ্রগঞ্জ বাজারটি লক্ষ্মীপুর জেলার একটি অন্যতম ব্যবসায়ীক প্রাণকেন্দ্র। কিন্তু বাজারটি নানাবিধ সমস্যায় জর্জরিত। বিশেষ করে পয়ঃনিস্কাশন সমস্যা প্রকট। সামান্য বৃষ্টি হলেই বাজারের অভ্যন্তরে হাঁটু পরিমান পানি জমে যায়। এতে ক্রেতা-বিক্রেতাসহ সাধারণ মানুষকে সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়। এছাড়া বাজারের নিরাপত্তায় নৈশপ্রহরীর স্বল্পতা, ময়লা আবর্জনা অপসারণে প্রয়োজনীয় সংখ্যক মালির সংকট, ভ্যানগাড়িতে ভাসমান দোকানের ছড়াছড়ি, সিএনজি, ব্যাটারীচালিত ইজিবাইক ও অটোরিক্সার কারণে বাজারের অভ্যন্তরীণ সড়কে যানজট, বাজারের সাথে কানেকটিং সড়কগুলোর বেহালদশাসহ ইত্যাদি কারণে জনগণের দুর্ভোগ চরমে পৌঁছেছে। এসব সমস্যা সমাধানে চন্দ্রগঞ্জ থানা, চন্দ্রগঞ্জ বাজার কমিটি ও চন্দ্রগঞ্জ বাজার ইজাড়াদারের যৌথ সমন্বয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবী জানান সাংবাদিক মো. আলী হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাকির হোসেন জাহাঙ্গীর বলেন, খুব অল্প সময়ের জন্য আমি ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছি। আপনারা যেসব সমস্যা ও দাবী উত্থাপন করেছেন, আমি সবার সাথে আলাপ-আলোচনার মাধ্যমে দ্রুততম সময়ের মধ্যে এসব সমস্যা সমাধানের চেষ্টা করবো। ভারপ্রাপ্ত চেয়ারম্যান আরো বলেন, মরহুম নুরুল ইসলাম বাবুলের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আমি আন্তরিকভাবে কাজ করবো। এজন্য তিনি দায়িত্ব পালনকালে সাংবাদিক সমাজসহ সবশ্রেণি পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি কবির আহমেদ ফারুক (বাংলাদেশ সমাচার), বর্তমান সহ-সভাপতি আব্দুন নুর (দৈনিক স্বাধীন সংবাদ), কার্যনির্বাহী সদস্য সোহেল মাহমুদ মিলন (বিজয় টিভি), কোষাধ্যক্ষ মো. আলাউদ্দিন (স্বদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন (আলোকিত লক্ষ্মীপুর), প্রচার সম্পাদক মনির হোসেন, সিনিয়র সদস্য ইব্রাহীম খলিল মঞ্জু (নোয়াখালী সময়) ও ইমরান হোসেন (দৈনিক সকালের সময়) প্রমুখ।

প্রসঙ্গত, গত ১৬ আগস্ট করোনা আক্রান্ত চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলকে চিকিৎসার উদ্দেশ্যে ঢাকা নেওয়ার পথে মৃত্যুবরণ করেন তিনি। তাঁর মৃত্যুতে চেয়ারম্যানের পদটি শূন্য হলে যথাযথ নিয়মানুযায়ী চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দ্বায়িত্ব গ্রহণ করেন প্যানেল চেয়ারম্যান এ টি এম জাকির হোসেন জাহাঙ্গীর।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*