Wednesday , 23 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » করোনাভাইরাস » প্লাজমা দিতে ঢাকা গেলেন কুড়িগ্রামের করোনা জয়ী ২৪ পুলিশ সদস্য
প্লাজমা দিতে ঢাকা গেলেন কুড়িগ্রামের করোনা জয়ী ২৪ পুলিশ সদস্য

প্লাজমা দিতে ঢাকা গেলেন কুড়িগ্রামের করোনা জয়ী ২৪ পুলিশ সদস্য

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
করোনা ভাইরাসে আক্রান্তদের প্লাজমা দিতে রাজধানীতে গেলেন করোনাযুদ্ধে জয়ী কুড়িগ্রামের পুলিশের ২৪ সদস্য। বুধবার তারা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পৌছেন। মঙ্গলবার রাত সাড়ে আটটায় কুড়িগ্রাম জেলা পুলিশ লাইন্স থেকে আনুষ্ঠানিকভাবে তাদের বিদায় জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।
কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, করোনাকালীন সময় থেকে মাঠপর্যায়ে কাজ করে যাচ্ছে জেলা পুলিশ কুড়িগ্রামের সদস্যরা। দায়িত্ব পালন করতে গিয়ে তারা অনেকেই আক্রান্ত হয়েছে. এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৪৭ জন। দুর্ভাগ্যজনক ভাবে আমরা হারিয়েছি দুইজন পুলিশ সদস্যকে। বাকিরা আল্লাহর রহমতে সুস্থ হয়ে আবারও দায়িত্ব পালন করছেন। এ পর্যন্ত গবেষনায় প্রাপ্ত ফলাফলে দেখা গেছে করোনা থেকে মুক্ত রোগীদের শরীরে তৈরীকৃত এন্টিবডি অন্য রোগীদের চিকিৎসায় ভাল ফল দেয়, যা মুলত সংগ্রহ করা হয় রক্তের একটি উপাদান প্লাজমা থেকে। কুড়িগ্রাম জেলা পুলিশের করোনাজয়ী ২৪ জন পুলিশ সদস্য রাজারবাগ কেন্দ্রীয় হাসপাতালে প্লাজমা দেয়ার নিমিত্তে বুধবার ঢাকার পৌছতে পেরেছে। করোনাজয়ী তাদের সকলকে পুলিশ লাইনে মঙ্গলবার রাতে শুভেচ্ছা জানানো হয়। এতে হাজারো করোনা আক্রান্ত রোগীর জীবন বাঁচাতে জেলা পুলিশের করোনাজয়ী ২৪ জন সদস্য অবদান রাখবেন।
অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল উৎপল কুমার জানান, মঙ্গলবার রাতে রক্তের প্লাজমা দিতে রাজারবাগ পুলিশ লাইনের কেন্দ্রীয় হাসপাতালে ২৪জন করোনাজয়ী পুলিশ সদস্য আনুষ্ঠানিকতার পরে শ্যামলী পরিবহণে করে রওয়ানা হন। পুলিশ সুপার ও অন্যান্য কর্মকর্তাগণ তাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বিদায় দেন। এ সময় সদর থানার ওসি মাহফুজুর রহমানসহ উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*