Friday , 25 September 2020
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান কবির শ্রীমঙ্গলে গ্রেফতার
হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান কবির শ্রীমঙ্গলে গ্রেফতার
--সংগৃহীত ছবি

হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান কবির শ্রীমঙ্গলে গ্রেফতার

অনলাইন ডেস্কঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ব্রাহ্মণবাড়িয়ার হত্যা মামলার প্রধান আসামি ও বর্তমান ইউপি চেয়ারম্যান মো. কবির আহমেদ (৪৮) কে গ্রেফতার করেছে র‌্যাব।
রবিবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সিন্দুরখাঁন এলাকা থেকে আত্মগোপনে থাকা অবস্থায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব -৯ সুত্রে জানা যায়, সে প্রায় দীর্ঘ চার মাস আত্মগোপনে ছিল। অভিযানে নেতৃত্ব দেন শ্রীমঙ্গল ক্যাম্পের এএসপি সৌমেন ও এএসপি খালেক।
জানা যায়, গত ১২ এপ্রিল নবীনগর উপজেলার থানাকান্দিতে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় কাউছার মোল্লা ও চেয়ারম্যান জিল্লুর রহমানের সমর্থকদের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে মোবারক মিয়া নামের এক রিকশাচালককে প্রতিপক্ষের লোকজন বাড়ি থেকে ধরে এনে তার দেহ থেকে পা বিচ্ছিন্ন করে নৃশংসভাবে খুন করে।
পরে হামলাকারীরা ওই বিচ্ছিন্ন ‘পা’ হাতে নিয়ে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে গ্রামে আনন্দ মিছিলও করে। এ ঘটনায় শতাধিক লোককে আসামি করে নবীনগর থানায় মামলা হয়। ওই মামলায় পাশের বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কবির আহমেদকে ‘প্রধান আসামি’ করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!