Thursday , 29 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » খেলাধুলা » ‘বাঁচাও বাঁচাও ফুটবল বাঁচাও’ এই শ্লোগানে সিরাজদিখানে মানববন্ধন
‘বাঁচাও বাঁচাও ফুটবল বাঁচাও’ এই শ্লোগানে সিরাজদিখানে মানববন্ধন
--সংগৃহীত ছবি

‘বাঁচাও বাঁচাও ফুটবল বাঁচাও’ এই শ্লোগানে সিরাজদিখানে মানববন্ধন

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: বাঁচাও বাঁচাও ফুটবল বাঁচাও, ব্যর্থ কাজী সালাউদ্দিন সড়ে যাক, ফুটবল মুক্তি পাক।এই স্লোগানকে সামনে রেখে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৪টা ৩০মিনিটে এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে ইছাপুরা সিরাজদিখান মুন্সিগঞ্জের ফুটবলপ্রেমীরা।
মানববন্ধন ও সমাবেশে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও ইছাপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (সাবেক ফুটবল খেলোয়াড়) হাজী আব্দুল মতিন হাওলাদার। টানা ১২ বছর দেশের ফুটবলের সভাপতি থাকা কাজী সালাউদ্দিনের আমল নিয়ে সন্দিহান দেশের ফুটবল সমর্থকরা। বছরের পর বছর দেশের ফুটবলের অগ্রগতি নিয়ে প্রশ্ন উঠেছে। এছাড়াও র‌্যাঙ্কিংয়ের চরম অবনতি, দুর্নীতি, বেহাল ফুটবল নিয়ে আলোচনার থেকে সমালোচনার জন্ম দিয়েছেন এই বাফুফে বস। ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনা ও ব্যর্থ সংগঠক সালাউদ্দিনকে হটানোর দাবিতে বক্তব্য রাখেন, ক্রীড়া সংগঠক মোঃ শাহ আলম, ইছাপুরা জনতার সংসদের ক্রীড়া সম্পাদক এইচ এম রহমান মন্টি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুজ্জামান লিটন, ফুটবল সমর্থক টগর আহমেদ বাবু,হুমায়ুন কবির লিটু, আবুল হোসেন,লিটন হাওলাদার, আবুল কাশেম শেখ, ফুটবলার আজাহার, আরাফাত শেখ রাসেল, মিথুন খান,  নাহিদ হাসান, আলমগীর হোসেন মেহেদি ও প্রমূখ।
মানববন্ধনে অংশগ্রহণকারী ফুটবলপ্রেমীরা বিভিন্ন স্লোগান দিতে থাকেন,’ ‘লাল কার্ড সালাউদ্দিন’, ‘বয়কট সালাউদ্দিন’, ‘রিজাইন সালাউদ্দিন’, ‘সেভ ফুটবল’ ‘হটাও সালাউদ্দিন বাঁচাও ফুটবল`।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*