Monday , 26 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে আর্টিস্ট সভাপতি ও শাহিন সাধারন সম্পাদক নির্বাচিত
দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে আর্টিস্ট সভাপতি ও শাহিন সাধারন সম্পাদক নির্বাচিত

দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে আর্টিস্ট সভাপতি ও শাহিন সাধারন সম্পাদক নির্বাচিত

দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে ওয়াহেদুল আলম আর্টিস্ট সভাপতি ও শাহিন হোসেন সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।
দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের (জেইউডি) রেজিঃ নং- রাজঃ ৫৭৯/৮৬ দ্বি-বার্ষিক নির্বাচন-২০২০ এ২৩ সেপ্টেম্বর বুধবার দিনাজপুর প্রেসক্লাব ভবনে (নিমতলা) চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মিজানুর রহমান ও অপর দুই নির্বাচন কমিশনার এ্যাডঃ আমিরুল ইসলাম তুফান ও আকরাম হোসাইন বাবলু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্বাচনের বিজয়ী প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। গত ১৬ সেপ্টেম্বর মনোনয়ন পত্র বিতরণের তফসিল ঘোষনা করা হয়।
তফসিল অনুযায়ী গতকাল চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করার দিন ছিলো। নির্বাচন তফসিল অনুযায়ী মোট ৮টি পদে মোট ৮ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। আর কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় ওই ৮ জনকে বিজয়ী ঘোষনা করা হয়।
বিজয়ী প্রার্থীরা হলেন সভাপতি মোঃ ওয়াহেদুল আলম আর্টিষ্ট, সহ-সভাপতি গৌরী শংকর রায়, সাধারণ সম্পাদক মোঃ শাহিন হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ জুয়েল, কোষাধ্যক্ষ রেজাউল করিম রঞ্জু, দপ্তর সম্পাদক লিটন হোসেন আকাশ ও সদস্য ২জন হলেন আসাদুল্লাহ সরকার ও মোঃ আনিস হোসেন দুলাল।
উল্লেখ্য, আগামী ২৭ সেপ্টেম্বর ভোট গ্রহণের দিন ধার্য থাকলেও প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় উপরোক্ত প্রার্থীদেরকে বিজয়ী ঘোষনা করা হয়। সাংবাদিক ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ৬৬ জন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*