Saturday , 31 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সিরাজদিখানে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও চিকিৎসা সেবা প্রদান
সিরাজদিখানে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও চিকিৎসা সেবা প্রদান

সিরাজদিখানে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও চিকিৎসা সেবা প্রদান


সিরাজদিখান (মুন্সিগঞ্জ)
`আর নয় অলসতা’ ‘অবহেলা ভয়’ ‘রক্ত দিয়ে করব মোরা’ ‘মানবতাকে জয়’ এই শ্লোগানে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়ন পরিষদ মাঠে সকাল ৯ টায় বিনামূল্যে শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয়, বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা।  অর্ধশতাধিক রোগীকে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা সেবা প্রদান এবং ওজন ও প্রেসার পরিমাপ করা হয়।
বিশিষ্ট সমাজসেবক জাপান প্রবাসী ব্যবসায়ী হিমু উদ্দিন আহমেদের সার্বিক সহযোগিতায় ও বিক্রমপুর রক্তদান সংস্থার উদ্যোগে এ আয়োজন সম্পন্ন করা হয়।
বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব ডা. খবির উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি  হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন সিরাজদিখান উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও ইছাপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন হাওলাদার।  বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবক হারুন অর রশিদ (বিডিআর), নিউ লাইফ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর ম্যানেজিং ডিরেক্টর মাসুম অর রশিদ, মুন্সিগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব মো.শামিম হাওলাদার।অনুষ্ঠান সঞ্চালনা করেন বিক্রমপুর রক্তদান সংস্থার সদস্য নাহিন শেখ মিদুল ।
এছাড়া উপস্থিত ছিলেন, বিক্রমপুর রক্তদান সংস্থার সদস্য মাহমুদুর রহমান, রহমতউল্লাহ রাজন, নীলকমল চিশতী, শয়ন,শান্ত, শুভঙ্কর কুন্ডু,সবুজ আহমেদ,পাপ্পু, লিমন,আমিনুল ইসলাম, নাহিদ,সৃষ্টি মনি, মিথিলা প্রমূখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*