Friday , 23 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » মৌলভীবাজারে বিশ্ব পর্যটন দিবস পালিত
মৌলভীবাজারে বিশ্ব পর্যটন দিবস পালিত
--সংগৃহীত ছবি

মৌলভীবাজারে বিশ্ব পর্যটন দিবস পালিত

মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজারে জেলা প্রশাসনের আয়োজনে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

রবিবার (২৭ সেপ্টেম্বর) জুম অনলাইন ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে এবং জেলা প্রশাসনের ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচারের মাধ্যমে বিশ্ব পর্যটন দিবসের এ আলোচনা সভা সম্পন্ন হয়। 
জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান (এনডিসি)।
বিশ্ব পর্যটন দিবসের এ আলোচনা সভায় জুম কনফারেন্সে যুক্ত হয়ে বক্তব্য রাখেন পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম), মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সুয়েব আহমদ, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।
এছাড়াও এতে যোগদান করেন সাংবাদিক, পর্যটন সংশ্লিষ্ট উদ্যোক্তা এবং ট্যুর অপারেটর প্রতিনিধিবৃন্দ। 
বিশ্ব পর্যটন দিবসে এবারের প্রতিপাদ্য বিষয় ছিলো  ‘ Tourism and Rural Development.’। অনুষ্ঠানে বক্তারা মৌলভীবাজার জেলার পর্যটন বিকাশে সম্ভাবনা ও সমস্যাগুলো নিয়ে আলোচনা করেন। প্রধান অতিথি ও সভাপতি মহোদয় উদ্যোক্তাদের পরিবেশবান্ধব ইকো ট্যুরিজম গড়ে তোলার আহবান জানান এবং প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন। 
আলোচনা সভা শেষে, শিশু-কিশোরদের জন্য বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আয়োজিত রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক জনাব মীর নাহিদ আহসান।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*