Saturday , 19 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » কুতুবদিয়ায় মা ও শিশুসহ সকলের স্বাস্থ্য সেবা নিশ্চিতে হোপ ফাউন্ডেশনের ২টি বার্থ সেন্টার উদ্বোধন

কুতুবদিয়ায় মা ও শিশুসহ সকলের স্বাস্থ্য সেবা নিশ্চিতে হোপ ফাউন্ডেশনের ২টি বার্থ সেন্টার উদ্বোধন

  কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি: মা ও শিশুসহ সকলের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে  হোপ ফাউন্ডেশন  ফর উইমেন এন্ড চিলড্রেন অব বাংলাদেশ  কর্তৃক পরিচালিত কক্সবাজারের কুতুবদিয়ায় ২টি বার্থ সেন্টার উদ্বোধন করেছেন । ২৭ সেপ্টেম্বর উপজেলার দক্ষিণ ধূরুং দরবার রাস্তার মাথায় এবং    আলী আকবর ডেইলে শান্তি বাজার হোম  বার্থ সেন্টারের শুভ উদ্বোধন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ আহমদ চৌধুরী ও কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পঃপঃ কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম।       
হোপ ফাউন্ডেশনের প্রেসিডেন্ট ইফতিখার মাহমুদ মিনার কুতুবদিয়া লেমশীখালীর কৃতি সন্তান বলে জানান।
উদ্বোধনকালে বক্তারা বলেন, হোপ ফাউন্ডেশনের বার্থ সেন্টার এই এলাকার জন্য বড় সম্পদ হবে। দুর্গম এলাকায় হোপ বার্থ সেন্টার স্থাপন করে গরীব ও অস্বচ্ছল গর্ভবতীদের সেবা দেয়া হচ্ছে। এর ধারাবাহিকতায় এবার কুতুবদিয়াও  হোপ বার্থ র্সেন্টার স্থাপন করেছে। এই বার্থ সেন্টারে গর্ভবতী মহিলারা গর্ভ শুরু থেকে ডেলিভারি পর্যন্ত সেবা পাবে। মা ও শিশুদের সেবা নিশ্চিত করা হবে। এই জন্য সকলের সহযোগিতার আহ্বান জানান।
উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন হোপ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর কেএম জাহিদুজ্জামান, কুতুবদিয়া দুর্নীতি প্রতিরোধ কমিটির  সভাপতি প্রফেসর আবদুস সাত্তার, আল ফারুক আদর্শ দাখিল মাদ্রাসার সুপার মোরশেদুল মন্নান। এই সময় উপস্থিত ছিলেন, চিপ ম্যানেজার ডাঃ মোঃ শহিদুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য মসলেহ উদ্দিন,  হোপ বার্থ সেন্টারের কো-অর্ডিনেটর মোঃ রকিবুল হক, প্রজেক্ট ম্যানেজার রুহুল আমিন, কুতুবদিয়া উপজেলা  জাতীয় ছাত্র সমাজ ও দরবার রাস্তার মাথা বাজার কমিটির সভাপতি  মোঃ মনিরুল ইসলাম ও রাস্তার মাথার সম্পাদক আতাউল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*