Wednesday , 23 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » চট্টগ্রাম বিভাগ » খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন

খাগড়াছড়ি প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জন্মদিনের আনুষ্ঠানিকতা শুরু হয়।
পরে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে কেক কেটে প্রধানন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।
পরে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান‘র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুভাস চাকমা ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. আলা উদ্দিন লিটন।
এসময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্মসম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর যুবলীগের সভাপতি মো. মোশাররফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. হানিফ হাওলাদার ও মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. ওসমান গনি ছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে দোয়া মাহফিল শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশ ও জাতীর কল্যাণে মোনাজাত করেন মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাও, হারুনুর রশীদ। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে বিভিন্ন এতিমখানায় শিশুদের জন্য উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*