Tuesday , 20 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » ঝিনাইদহে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে হামলা করে জখম ব্যক্তির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু,১ আসামি গ্রেফতার।

ঝিনাইদহে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে হামলা করে জখম ব্যক্তির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু,১ আসামি গ্রেফতার।

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের কুশাবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে বাড়ির উপর সন্ত্রাস্রী হামলার একদিন পরে আহত হারুন খা(৪০) নামের একজনের মৃত্যু হয়েছে।গত ২৭ সেপ্টেম্বর রবিবার দুপুর ২ টার দিকে হারুনের নিজ এই বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুর ৩ টার দিকে সে মারা যায়।মৃত হারুন কুশাবাড়িয়া গ্রামের মৃত জলিল খার ছেলে। এই ঘটনার মৃতের ভাগ্নে ঝিনাইদহ সদর থানায় হত্যা চেষ্টার একটি মামলা দায়ের করেছে। মামলার এজাহার অনুযায়ি জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে হারুনের বাড়িতে কুশাবাড়িয়া গ্রামের আব্দুর রাজ্জাক খার ছেলে আকমল খা, আকমল খার ছেলে শাকিব খা ও শাকিল খা,আব্দুর রাজ্জাক খার ছেলে নজরুল বিশ্বাস, মৃত আবুল খার ছেলে মিসকাত খা ও আলিম খার ছেলে ফরহাদ খা সংগবদ্ধ হয়ে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে পূর্ব পরিকল্পিতভাবে হামলা চালায়।এসময় আকমল খা লোহার রড দিয়ে হারুন খার মাথায় আঘাত করে।শাকিল খা বাশের লাঠি দিয়ে হারুন খা’কে পিটিয়ে জখম করে।এসময় হারুনের স্ত্রী আকলিমা খাতুনকেও পিটিয়ে আহত করে এরা।মারাত্বক জখম অবস্থায় হারুনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তররা উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যালে রেফার্ড করে।ফরিদপুর মেডিক্যাল থাকে ঢাকায় রেফার্ড করে।আজ(সোমবার) দুপুর ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হারুন মৃত্যু বরণ করেছে।
এদিকে মামলার প্রধান আসামি আকমল খা’কে পুলিশ গ্রেফতার করেছে বলে জানাগেছে।
এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান,গত কালকেই ঘটনার পরে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে।ভুক্তভোগী মারাগেলে আমরা এটাকে হত্যা মামলা হিসাবে গ্রহণ করে আইনানুগ ব্যবস্থা নিবো।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*