Friday , 18 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবনির্মিত মাতৃদুগ্ধ কর্ণার শুভ উদ্বোধন
কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবনির্মিত মাতৃদুগ্ধ কর্ণার শুভ উদ্বোধন

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবনির্মিত মাতৃদুগ্ধ কর্ণার শুভ উদ্বোধন


মৌলভীবাজার প্রতিনিধি: শিশুর বৃদ্ধিতে মায়ের বুকের দুধের প্রয়োজনীয়তা অপরিসীম। যখন একজন মা স্বাস্থ্যসেবা নিতে হাসপাতালে আসেন,তখন মায়েদের বাচ্চাকে বুকের দুধ খাওয়ানো কষ্টকর হয়ে পড়ে। এ সমস্যাকে অনুধাবন করে গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) কুলাউড়া উপজেলা  স্বাস্থ্য  কমপ্লেক্স ও সূচনা প্রকল্পের সহযোগীতায় এবং উপজেলা প্রশাসনের বাস্তবায়নে মাতৃদুগ্ধ কর্ণার চালু করা হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবনির্মিত মাতৃদুগ্ধ কর্ণার এর শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা  প্রশাসক  ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান এ কে এম শফি আহমদ সলমান, উপজেলা নির্বাহী অফিসার জনাব এটিএম ফরহাদ চৌধুরী, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ নুরুল হক ,আবাসিক মেডিক্যাল অফিসার ডা.জাকির হোসেন ,কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান এবং হাসপাতালের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগমনে জেলা প্রশাসক ও জেলা  ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান কে ফুলেল শুভেচ্ছা জানান স্বাস্থ্য কমপ্লেক্সের ডা.এন মেম চৌবি চনু।
অনুষ্ঠানে মাতৃদুগ্ধ কর্নার স্থাপনের মাধ্যমে হাসপাতালে সেবাগ্রহীতা মায়েদের সমস্যার সমাধান হবে বলে সকলে প্রত্যাশা ব্যক্ত করেন ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*