Wednesday , 23 June 2021
ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন ও অর্থদন্ড

কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন ও অর্থদন্ড

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া ভেড়ামারা থানার একটি মাদক মামলায় রেন্টু ওরফে রিন্টু (৩৫) নামের এক যুুবকের যাবজ্জীবন কারাদন্ড ও ৫০হাজার টাকা অর্থদন্ডাদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (০১ অক্টোবর) বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মুন্সী মো: মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।
দন্ডপ্রাপ্ত আসামী হলেন কুষ্টিয়ার দোলতপুর উপজেলার কৈপাল গ্রামের বিল্লাল হোসেন শেখের ছেলে রেন্টু ওরফে রিন্টু (৩৫)।
আদালত সুত্রে জানা যায়, ২০১৫ সালের ৮ফেব্রুয়ারী রাত সাড়ে ৯টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার উত্তর ভবানীপুর হাওয়াখালী মাঠের চৌরাস্তা মোড়ে পুলিশের এক অভিযানকালে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল ভর্তি কার্টুন বহন করার সময় রেন্টুকে আটক করে পুলিশ। এ ঘটনায় ভেড়ামারা থানার পুলিশ উপ-পরিদর্শক কে এম জাফর আলী বাদি হয়ে ১৯৯০ সালে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের দ:বি: ১৯(১)র ৩(খ) ধারায় মামলা দায়ের পূর্বক জব্দকৃত ফেন্সিডিল এবং আটক রেন্টুকে গ্রেফতার দেখিয়ে ভেড়ামারা থানায় সোপর্দ করেন। মামলাটি তদন্ত শেষে ২০/১২/২০১৫ তারিখে আদালতে অভিযোগ পত্র দাখিল করে পুলিশ।
কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের সরকারি কৌসুলি (পিপি) এ্যাডভোকেট আব্দুল হামিদ জানান, ভেড়ামারা থানার এই মাদক মামলাটি চার্জ গঠন ও শুনানি শেষে আসামীর বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আসামী রেন্টু ওরফে রিন্টু (৩৫) কে যাবজ্জীবন কারাদন্ডসহ ৫০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬মাসের সাজার আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*