Sunday , 18 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » বরগুনায় ছাত্রী অপহরণে ব্যবহ্রত সময় টিভির প্রতিনিধি আজিমের গাড়ী জব্দ
বরগুনায় ছাত্রী অপহরণে ব্যবহ্রত সময় টিভির প্রতিনিধি আজিমের গাড়ী জব্দ

বরগুনায় ছাত্রী অপহরণে ব্যবহ্রত সময় টিভির প্রতিনিধি আজিমের গাড়ী জব্দ


বরগুনা প্রতিনিধি: বরগুনায় নবম শ্রেণীতে পড়–য়া এক ছাত্রীকে অপহরণে ব্যবহ্রত সময় টিভির স্টাফ রিপোর্টার (বরগুনা) আব্দুল আজিমের গাড়ী (প্রাইভেট কার ) জব্দ করেছে পুলিশ। গত রোববার সন্ধ্যায় বরগুনা বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্স এলাকা থেকে অপহরণে ব্যবহ্রত একটি সাদা রঙ্গের (গাড়ি নং-ঢাকা মেট্রো-গ ১৭-৮২৩৪) (প্রাইভেট কারটি ) জব্দ করা হয়।
থানা সূত্রে জানাগেছে, সময় টিভির স্টাফ রিপোর্টার আব্দুল আজিমকে গত শনিবার (৩ অক্টোবর) ভোর রাত আনুমানিক ৪ টার দিকে কুয়াকাটা পর্যটন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী জেলার মহিপুর ও বরগুনা সদর থানার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পাশাপাশি ঘটনা স্থল থেকে সনাতন ধর্মী এক স্কুল ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। পরে ঐ দিনই পটুয়াখালী মহিপুর থানা পুলিশ বরগুনা থানা পুলিশের কাছে অনুষ্ঠানিক ভাবে তাদের হস্তান্তর করে।
এর পূর্বে (২ অক্টোবর) শুক্রবার রাতে বরগুনা সদর থানায় এ ঘটনায় জড়িত ৩ জনকে আসামী করে একটি অপহরণের মামলা দায়ের করেন ঐ অপহ্রত স্কুল ছাত্রীর কাকা আশু দেব সরকার।
এ অপহরণ মামলার আসামিরা হলো- বরগুনা শহরের ঘড়ির মেকার মো. হেমায়েত এর পুত্র সময় টিভির স্টাফ রিপোর্টার (বরগুনা) মো. আব্দুল আজিম, কম্পিউটার অপারেটর শুভ সেন ও ৭১ টিভির বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন টিটু।
তবে এ ঘটনার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে। প্রশাসন নড়েচড়ে বসে। অবশেষে অপহরণে কাজে ব্যবহ্রত সময় টিভির স্টাফ রিপোর্টার আজিমের গাড়ী (প্রাইভেট কারটি ) জব্দ করে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জাহিদ হোসেন মিয়া জানান, নবম শ্রেণীতে পড়–য়া স্কুল ছাত্রীকে অপহরণে কাজে ব্যবহ্রত সময় টিভির স্টাফ রিপোর্টার আজিমের গাড়ী (প্রাইভেট কারটি ) জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় ৩ জনকে আসামী করে একটি অপহরণের মামলা দায়ের করেন ঐ অপহ্রত স্কুল ছাত্রীর কাকা আশুদেব সরকার। অপহরণ মামলার আসামী আজিমকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মামলার অন্য ২ অসামী এখনো পলাতক রয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।
এ ব্যাপারে বরগুনা সদর থানার ওসি কে ,এম তারিকুল ইসলাম বলেন, সময় টিভির স্টাফ রিপোর্টার (বরগুনা) মো. আব্দুল আজিম এর ছাত্রী অপহরণে কাজে ব্যবহ্রত সময় টিভির লোঘো লাগানো গাড়ী (প্রাইভেট কারটি ) জব্দ করা হয়েছে এবং অপহৃত শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য আবেদন করা হলে গত রোববার আদালতের নির্দেশে দুপুরে শিশুটিকে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও মামলায় অপর দুইজন আসামী গ্রেফতারের চেষ্টা চলছে
সাইদুর রহমান নামে এক ভূক্তভোগী জানান, ্প্রায় ৫ মাস পূর্বে সময় টিভির (বরগুনা) স্টাফ রিপোর্টার আব্দুল আজিমের কু-কর্মের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করেন আমার শ্যালক নুর হোসেন ইমাম। কিন্তু দু:খের বিষয় আইন শৃংঙ্খলা বাহিনী (পুলিশ) ভাইরাল ভিডিও তদন্ত না করে ইল্টো সময় টিভির (বরগুনা) স্টাফ রিপোর্টার আব্দুল আজিম এর ক্ষমতা দ্বারা প্রভাবিত হয়ে ভাইরাল মুছেফেলে নুর হোসেন ইমামকে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠায়। বর্তমানে সে মিথ্যা মামলায় বরগুনা জেলে আছে। ভাইরাল ভিডিও তদন্ত করে প্রকৃত দোষীর শাস্তির দাবী জানাই।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*