Thursday , 22 April 2021
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » নোয়াখালীতে নারী নির্যাতনের ঘটনায় রামগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল
নোয়াখালীতে নারী নির্যাতনের ঘটনায় রামগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল

নোয়াখালীতে নারী নির্যাতনের ঘটনায় রামগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জের নারীর শ্লীলতাহানি ও পৈশাচিক নির্যাতনের প্রতিবাদে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে (৫ অক্টোবর) সোমবার, বাদ আছর, সোনাপুর বড় মিয়া সাহেব জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি আরম্ভ হয়ে পৌরশহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে রামগঞ্জ চৌরাস্তা পুলিশ বক্সের সামনে গিয়ে সমাপ্তি ঘটে। পরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ রামগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা মোঃ হোসাইন, উপজেলা সেক্রেটারি ডা: আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাকছুদুর রহমান,ইসলামী শ্রমিক আন্দোলন রামগঞ্জ উপজেলা সভাপতি আবদুর রব আল মামুন, বাংলাদেশ মুজাহিদ কমিটি রামগঞ্জ উপজেলা রেজাউল করিম , ইশা ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা প্রচার প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান, সাবেক কেন্দ্রীয় শূরা সদস্য মাহমুদুল হাসান, রামগঞ্জ শহর শাখা সভাপতি মনির হোসেন সহ প্রমূখ। 
এসময় উপস্থিত নেতৃবৃন্দ বলেন, নোয়াখালী সহ সারা দেশে যে হারে ধর্ষণ ও নির্যাতনের হার বেড়েছে এভাবে চলতে দেওয়া যায় না। সরকারকে হুঁশিয়ারি করে তারা বলেন, পূর্বের ধর্ষণ গুলোর আইন যদি সঠিকভাবে বিচার কার্য করা হতো তাহলে দেশে এভাবে জুলুম নির্যাতন আর ধর্ষণ বাড়তো না। জেলা ইশার নেতা হাবিবুর রহমান বলেন, আজ আমাদের বাংলাদেশে মা-বোন নিরাপদ নয়। মা বোনদের কে নিরাপদে রাখতে এবং নারী ও শিশু ধর্ষণ নির্যাতন এর সঠিক বিচার করতে সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে। নোয়াখালীর ঘটনা সঠিক বিচার না হলে আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*