Thursday , 22 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » বরগুনায় ইউপি সদস্যর বিরুদ্ধে চুরির মিথ্যা অপবাদ লাঞ্চনার অভিযোগে আদালতে মামলা
বরগুনায় ইউপি সদস্যর বিরুদ্ধে চুরির মিথ্যা অপবাদ লাঞ্চনার অভিযোগে আদালতে মামলা

বরগুনায় ইউপি সদস্যর বিরুদ্ধে চুরির মিথ্যা অপবাদ লাঞ্চনার অভিযোগে আদালতে মামলা

বরগুনা প্রতিনিধি: বরগুনায় ৪নং কেওড়াবুনিয়া ইউনিয়নের ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.শফিকুল ইসলাম তুরান ও পরিবারকে চুরির মিথ্যা আপবাদ দিয়ে লাঞ্চণার ঘটনায় আদালতে মামলা হয়েছে। এ ঘটনায় গত(১অক্টোবর) বরগুনা পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারি প্রকৌশলী মোসা.খাদিজাকে আসামী করে আদালতে একটি মামলা দায়ের করেন মিথ্যা চুরির অপবাদ লাঞ্চনার শিকার ভূক্তভোগী ঐ ইউপি সদস্য।
চুরির আপবাদ লাঞ্চনার শিকার ভূক্তভোগী ইউপি সদস্য মো.শফিকুল ইসলাম তুরান প্রতিবেদকে জানান, গত (২৬সেপ্টেম্বর) শনিবার আমি ও আমার পরিবারের সদস্যদের বিরুদ্বে বরগুনা থানায় সাত ভড়ি স্বর্ণালংকার চুরির অভিযোগ দায়ের করেন পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারি প্রকৌশলী মোসা.খাদিজা। পুলিশ অভিযোগ পেয়ে আমাদের থানা হেফাজতে নেয় এবং চুরির দায় নিতে মানুষিক চাপ সৃষ্টি করে। আমরা উপায়ান্ত না পেয়ে থানায় মুচলেকা দিয়ে বাড়ি আসি। এর পূর্বে ঐ দিন সকালে চোর ডাকাত বলে আমাদের গালাগালি করে এবং ঘরে ডুকে সুকেজ ভেঙ্গে ফেলে ২০ হাজার টাকার ক্ষতি করে। আমি ও আমার পরিবারে সদস্যদের জন-সম্মুখে লাঞ্চণার পরে উপ-সহকারি প্রকৌশলী মোসা.খাদিজা আমার বড় ভাইকে ফোনে জানায় , আমার ভুল হয়েছে, আসলে ঐ স্বর্ণ চুরি করেছে আমার ছোট বোন।
তিনি আরও জানান, আমি একজন ইউপি সদস্য হিসেবে আমার বিরুদ্ধে মিথ্যা এ চুরির অভিযোগ অত্যান্ত নিন্দার ও লজ্জার। আমি আজ মিথ্যা অপবাদ নিয়ে সমাজে মূখ দেখাতে পারছি না। তার বিরুদ্ধে মামলা করায় আমি ও আমার পরিবার নিরাপত্তা হীনতায় ভূগছি। তাই প্রশাসনের কাছে এ ঘটনার নিরপেক্ষ তদন্ত পূর্বক সুষ্ঠ বিচার দাবী করছি ।
গত(১অক্টোবর) বরগুনা পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারি প্রকৌশলী মোসা.খাদিজাকে আসামী করে ৪নং কেওড়াবুনিয়া ইউনিয়নের ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.শফিকুল ইসলাম তুরান আদালতে ৪২৭/৫০০ও ৫০৬ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নং সিআর-৩৭৬/২০

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*