Sunday , 18 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » শেরপুরের নকলা পৌর মেয়র লিটনকে হত্যা চেষ্টার মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত ১১ বছরের পলাতক আসামী শিবলু গ্রেফতার
শেরপুরের নকলা পৌর মেয়র লিটনকে হত্যা চেষ্টার মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত ১১ বছরের পলাতক আসামী শিবলু গ্রেফতার

শেরপুরের নকলা পৌর মেয়র লিটনকে হত্যা চেষ্টার মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত ১১ বছরের পলাতক আসামী শিবলু গ্রেফতার

শেরপুর জেলা প্রতিনিধি :
শেরপুরের নকলা পৌরসভার বর্তমান মেয়র হাফিজুর রহমান লিটনকে হত্যা চেষ্টার মামলায় ৫ বছরের সজিাপ্রাপ্ত ১১ বছরের পলাতক আসামী শিবলুকে ময়মনসিংহ পুলিশ লাইন এলাকা থেকে গ্রেফতার করেছে নকলা থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানাযায়, ২০০৪ সালে নকলা উপজেলার চরমধুয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে শিবলু নকলা পৌরসভার বর্তমান মেয়র ও আওয়ামীলীগ নেতা হাফিজুর রহমান লিটনের উপর বর্বরোচিত হামলা চালিয়ে গুরুতরভাবে আহত করে। পরে আশঙ্কা জনক অবস্থায় তাকে প্রথমে নকলা ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন চিকিৎসাশেষে তিনি প্রাণে বেচেঁ যান এবং সুস্থ হন। এ নারকীয় ঘটনায় মামলা হলে দীর্ঘ আইনী লড়াইশেষে ২০০৯ সালে আদালত শিবলুকে ৫ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন। এর পর থেকেই শিবলু পালিয়ে যায়।
দীর্ঘ ১১ বছর পলাতক থাকার পর ৫ অক্টোবর সন্ধ্যায় তাকে নকলা থানা পুলিশ ময়মনসিংহের পুলিশ লাইন এলাকা থেকে গ্রেফতার করে। বিষয়টি নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন শাহ ওই রাতে সাংবাদিকদের কাছে নিশ্চিত করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*