Tuesday , 20 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » নড়াইলে ধর্ষণবিরোধী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর কটুক্তি কারিদের বিরুদ্ধে মানববন্ধন
নড়াইলে ধর্ষণবিরোধী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর কটুক্তি কারিদের বিরুদ্ধে মানববন্ধন

নড়াইলে ধর্ষণবিরোধী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর কটুক্তি কারিদের বিরুদ্ধে মানববন্ধন

নড়াইল প্রতিনিধি:
সারাদেশে ঘটে যাওয়া ধর্ষন ও নারী নির্যাতনের প্রতিবাদে ধর্ষক ও নারী নির্যাতনকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে নড়াইলে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
আজ বুধবার (০৭.১০২০২০ অক্টোবর) সকালে নড়াইল প্রেসক্লাবের সামনে জেলা যুব মহিলা লীগের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়
জেলা যুব মহিলা লীগের আহবায়ক পলি রহমানের সভাপতিত্বে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, নড়াইল পৌরসভার কাউন্সিলন শরফুল আলম লিটু,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গাউসুল আযম মাসুম, মহিলা আওয়ামীলীগ ও নারীনেত্রী আঞ্জুমান আরা, জেলা যুব মহিলা লীগের আহবায়ক যুগ্ম আহবায়ক শ্রুতি বিশ্বাসসহ অনেকে।
বক্তারা বলেন, ধর্ষন ও নারী নির্যাতন কারী যেই হোক না কেন, তাদের বিচারের আওতায় আনতে হবে।
সমাজের সংগঠিত সকল হত্যা-সন্ত্রাস নির্যাতনের বিচার চাই। ধর্ষণের মতো জঘন্য বর্বরোচিত নির্যাতনের ,বিরুদ্ধে বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার সাথে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি সহযোগী সংগঠন সমাজের মানুষের সাথে ঐকবদ্ধ।
কিন্তু বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কোনোরকম কটুক্তি ও আন্দোলনের নামে আমাদের সাধারণ মানুষের আবেগ অনুভূতিকে ভিন্ন খাতে নিয়ে দেশের বিরুদ্ধে যেকোনো রকম ষড়যন্ত্র আমরা দৃঢ়ভাবে রুখে দেব।
একটি কথা পরিষ্কারভাবে বলে দিতে চাই, ধর্ষকের বিচার চাই , কিন্তু এটা নিয়ে কোটা ও নিরাপদ সড়কের আন্দোলনের আবেগ অনুভূতিকে যেমন ভিন্ন খাতে নিয়ে পানি ঘোলা করার চেষ্টা করা হয়েছিল তেমন চেষ্টা করলে পিঠের ছাল-চামড়া তুলে দেব।

আমরা ধর্ষক ও নারী নির্যাতন কারীদের বিচারের মাধ্যমে ফাঁসি কার্যকরের দাবি জানাই।
মানববন্ধনে জেলা আওয়ামীলীগ,যুবলীগ, যুব মহিলা লীগের নেতা কর্মিরাসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*