Tuesday , 20 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » খেলাধুলা » জয় দিয়েই শুরু আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাই পর্ব
জয় দিয়েই শুরু আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাই পর্ব
--সংগৃহীত ছবি

জয় দিয়েই শুরু আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাই পর্ব

খেলা ডেস্ক:

জয় দিয়েই আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাই পর্ব শুরু হলো। মেসির পেনাল্টি থেকে করা গোলে ইকুয়েডরকে হারানোর মধ্য দিয়ে বিশ্বকাপ বাছাই পর্বে শুভ সূচনা হলো।

বুয়েন্স আইরেসে বাংলাদেশ সময় শুক্রবার সকালে হওয়া এই খেলায় ১-০ তে জয় পায় দলটি। পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে বাছাই পর্ব শুরু হলো তাদের। এর মধ্য দিয়ে জাতীয় দলের জার্সি গায়ে ৭১ গোলের মালিক হলেন অধিনায়ক মেসি।

প্রতিক্রিয়ায় মেসি বলেছেন, জয় দিয়ে বিশ্বকাপ বাছাইপর্বটা শুরু করা অনেক গুরুত্বপূর্ণ ছিল, কারণ আমরা জানি, বাছাইপর্ব কতটা কঠিন।

ডি-বক্সে সেভিয়া মিডফিল্ডার লুকাস ওকাম্পোসকে ডিফেন্ডার পের্ভিস এস্তুপেনার ফাউল করলে পেনাল্টি পায় আর্জেন্টিনা। খেলা শুরুর মাত্র ১৩ মিনিটে এই সুযোগ আর ছাড়েননি লিওনেল মেসি। মুহূর্তেই প্রতিপক্ষের জালে বল পাঠান তিনি।

প্রথম ৪৫ মিনিট আর্জেন্টিনার দাপটে সেরকম কোনও সুযোগই তৈরি করতে পারেনি ইকুয়েডর। তবে বিরতিতে যাওয়ার আগমুহূর্তে রেনাতো ইবারার ফ্রি কিক বিপদ ডেকে আনতে পারতো, অবশ্য সে সুযোগ কাজে লাগেনি।

দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে বড় সুযোগ পেয়েও হারান ওকাম্পোস। গোলমুখে নেওয়া শটটি ব্যর্থ করে দেন ইকুয়েডর গোলরক্ষক। ম্যাচের একদম শেষ মুহূর্তে মেসির দুর্দান্তভাবে বানিয়ে দেওয়া এক বলে শট নিয়ে গোলমুখে মারতে পারেননি দি পল।

পরের ম্যাচে আগামী মঙ্গলবার বলিভিয়ার মাঠে খেলবে আর্জেন্টিনা। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*