Thursday , 22 April 2021
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » শেরপুরের ঝিনাইগাতীতে স্কুলছাত্রী ধর্ষণচেষ্টার ১২ দিন পর মামলা, অভিযুক্ত যুবক গ্রেফতার

শেরপুরের ঝিনাইগাতীতে স্কুলছাত্রী ধর্ষণচেষ্টার ১২ দিন পর মামলা, অভিযুক্ত যুবক গ্রেফতার

শেরপুর প্রতিনিধি :
শেরপুরের ঝিনাইগাতীতে স্কুলছাত্রী ধর্ষণচেষ্টার ১২ দিন পর থানায় মামরা দায়ের করেছে অভিভাবক। আর পুলিশ অভিযুক্ত নাজিম উদ্দিন (২৫) নামে এক যুবককেও গ্রেফতার করেছে। ১২ অক্টোবর সোমবার সন্ধ্যায় ঝিনাইগাতী সদর ইউনিয়নের বালিয়াচন্ডি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। নাজিম উদ্দিন স্থানীয় আব্দুল লতিফের ছেলে ও এক সন্তানের জনক।
পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া এআরপি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী (১২) কে মাঝে-মধ্যেই কুপ্রস্তাব দেয়ার পাশাপাশি রাস্তাঘাটে উত্যক্ত করতো নিজাম উদ্দিন। গত ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে ওই স্কুলছাত্রীর মা বাড়িতে না থাকায় খালি বাড়িতে স্কুলছাত্রীকে একা পেয়ে নাজিম উদ্দিন বাড়িতে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা করে। ওইসময় স্কুলছাত্রীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে লম্পট নাজিম উদ্দিন সটকে পড়ে। এঘটনাটি আপোষ মিমাংসার নামে ধামাচাপা দেয়ার চেষ্টা চলে। আপোষ মিাংসা না হওয়ায় এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে ঝিনাইগাতী থানায় ১২ অক্টোবর বিকেলে একটি অভিযোগ দায়ের করে।
পরে ওইদিন রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফায়েজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার নাজিম উদ্দিনের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*