Tuesday , 20 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » খেলাধুলা » আর্জেন্টিনার কষ্টার্জিত জয়
আর্জেন্টিনার কষ্টার্জিত জয়
--সংগৃহীত ছবি

আর্জেন্টিনার কষ্টার্জিত জয়

খেলা ডেস্ক:

পিছিয়ে পড়েও কষ্টার্জিত জয় পেয়েছে আর্জেন্টিনা। গতকাল মঙ্গলবার দু’বারের বিশ্ব চ্যাম্পিয়নরা বলিভিয়াকে হারিয়েছে ২-১ গোলে। ২০০৫ সালের পর এই প্রথম বলিভিয়ার মাটিতে জিতল আর্জেন্টিনা।

শুরুতে বলিভিয়াকে এগিয়ে নেন মার্সেলো মোরেনো মার্তিন্স। প্রথমার্ধে লাউতারো মার্তিনেস সমতা ফেরানোর পর জয়সূচক গোলটি করেন হোয়াকিন কোরেয়ার।

লা আলবিসেলেস্তেরা লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্ব অভিযান শুরু করেছিল লিওনেল মেসির পেনাল্টি থেকে করা একমাত্র গোলে ইকুয়েডরকে হারিয়ে। এবার বলিভিয়ার মাঠ এস্তাদিও হার্নান্দো সাইলেসে গিয়েও কঠিন পরীক্ষায় পড়তে হয়েছে আর্জেন্টিনাকে।  

শুরু থেকে দাপটের সঙ্গে খেলতে থাকা স্বাগতিকরা এগিয়ে যায় ম্যাচের ২৪ মিনিটে। আলেজান্দ্রো চুমাচেরোর অ্যাসিস্ট থেকে আর্জেন্টিনার জালে বল জড়িয়ে দেন মার্সেলো মার্টিন্স মোরেনো। তবে বিরতিতে যাওয়ার আগেই সমতায় ফেরে লিওনেল স্কালোনির শিষ্যরা। প্রথমার্ধের শেষ মিনিটে ব্যবধানটা ১-১ করেন লওতারো মার্তিনেস।

নিজেদের খোলসবন্দি আর্জেন্টিনা দ্বিতীয় গোলটি পায় ৭৯ মিনিটে। লওতারোর পাস থেকে মেসিদের জয়সূচক গোল এনে দেন বদলি হিসেবে নামা জোয়াকিন কোরেয়া। পিছিয়ে পড়ে আক্রমণে ঝড় তুলে বলিভিয়া। তবে পুরো ম্যাচে বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও হার এড়াতে পারেনি সিজার ফারিয়ারেস দল। আত্মবিশ্বাস বাড়িয়ে দেওয়ার মতো এক জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*