Wednesday , 21 April 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » গাইবান্ধায় র‌্যাবের অভিযানে ভুয়া চিকিৎসক আটক ৯০ হাজার টাকা জরিমানা পরিশোধ করে মুচলেকায় রেহাই
গাইবান্ধায় র‌্যাবের অভিযানে ভুয়া চিকিৎসক আটক ৯০ হাজার টাকা জরিমানা পরিশোধ করে মুচলেকায় রেহাই

গাইবান্ধায় র‌্যাবের অভিযানে ভুয়া চিকিৎসক আটক ৯০ হাজার টাকা জরিমানা পরিশোধ করে মুচলেকায় রেহাই

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা জেলা হাসপাতাল সড়কের বলাকা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসারত ভুয়া চিকিৎসক মো. মোরশেদ আলমকে বুধবার র‌্যাব আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে ওই ভুয়া চিকিৎসকের ৯০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ২ বছরের কারাদ- প্রদান করা হয়। ওই ভুয়া চিকিৎসকের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া বলে তিনি জানান।
র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি দল গাইবান্ধা জেলা হাসপাতাল সড়কের বলাকা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ভুয়া চিকিৎসক মো. মোরশেদ আলমকে আটক করে। ওই ডায়াগনস্টিক সেন্টারে তিনি দীর্ঘদিন যাবৎ টাঙ্গাইল জেলার একজনের চিকিৎসকের রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে নিজ নামে চিকিৎসা করে আসছিলেন। ওই ডায়াগনস্টিক সেন্টারে রোগীদের চিকিৎসা ও ব্যবস্থাপত্র প্রদানকালে তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম. ফয়েজ উদ্দিন মেডিকেল আইনের ২৮ ও ২২ ধারা অনুযায়ী ওই ভুয়া চিকিৎসকের ৯০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২ বছরের কারাদ-ের আদেশ দেন। উল্লেখ্য, চিকিৎসক নামধারী ওই প্রতারক মোরশেদ আলম তাৎক্ষণিক ৯০ হাজার টাকা জরিমানা পরিশোধ করে দোষ স্বীকার করে এবং আর কখনই এ ধরণের কাজ করবেন না বলে মুচলেকা দিলে তাকে রেহাই দেয়া হয়।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*