Sunday , 1 November 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » ঈশ্বরগঞ্জ পৌরসভায় ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
ঈশ্বরগঞ্জ পৌরসভায় ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

ঈশ্বরগঞ্জ পৌরসভায় ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

ঈশ্বরগঞ্জ, (ময়মনসিংহ) প্রতিনিধি :

ঈশ্বরগঞ্জ পৌরবাসী যদি আমাকে আরেকবার নির্বাচিত করে সেবা করার সুযোগ দেয় তাহলে আগামী দিনে পৌরসভার শতভাগ উন্নয়ন করতে চেষ্টা করবো। ঈশ্বরগঞ্জ পৌরবাসীর জীবন মান উন্নয়নই আমার একমাত্র লক্ষ্য। 
পৌরবাসীর ভোটে নির্বাচিত হওয়ার পর থেকে সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে আমি নিরলসভাবে উন্নয়ন কাজ করে যাচ্ছি। আমার সময়কালে যে উন্নয়ন হয়েছে তাতে পৌরবাসী দীর্ঘদিন সুফল ভোগ করতে পারবে। পৌর শহরে আরো উন্নয়নের অনেক কাজ বাকী রয়েছে। এসব কাজ সমাপ্ত করার জন্য আরেক বার পৌর মেয়র হিসেবে আপনাদের সহযোগিতা প্রয়োজন।
বৃহস্পতিবার ঈশ্বরগঞ্জ পৌরসভায় দেড় কোটি টাকা ব্যয়ে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধনকালে বীর মুক্তিযোদ্ধা মেয়র আব্দুস ছাত্তার এসব কথা বলেন।
উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল কার্যালয় সূত্রে জানা যায়, ১ কোটি ৫৮ লাখ ১৬ হাজার ৩শ ২০ টাকা ব্যয়ে ৭নং ওয়ার্ড ধামদী মড়ল বাড়ী ব্রীজ হতে কাচাঁমাটিয়া নদী পর্যন্ত ৫শ ৫০মিটার আর.সি.সি ড্রেন নির্মাণ করা হবে।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ কে এম ফরিদউল্লাহ, ঈশ্বরগঞ্জ ইউপি চেয়ারম্যান আবু হানিফা, জনস্বাস্থ্য প্রকৌশলের উপ-সহকারী প্রকৌশলী কাউছার আহাম্মদ তালুকদার, কাউন্সিলার রৌশন আলী, মিন্টু মিয়া, উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক তরিকুল ইসলাম বাবুল প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*