Tuesday , 20 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » অপরাধ ও দূর্নীতি » মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ একই পরিবারের আহত ৪
মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ একই পরিবারের আহত ৪

মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ একই পরিবারের আহত ৪

মাহবুবুর রহমান বাদলঃ

মাদারীপুরে ধুরাইল খালাসীকান্দি এলাকায় গত  ৯ই অক্টোবর  শুক্রবার সকালে পূর্ব শত্রুতা এবং জমি-জমা বিরোধকে কেন্দ্র  করে প্রতিক্ষের হামলায় ও নারীসহ একই পরিবারে চারজন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুত্বর হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়। আহতরা হলেন,  খোকন হাওলাদার(৪৫), স্ত্রী রাহিমা বেগম (৪২), ছেলে মেহেদী হাসান (২০) ও মাহামুদুল হাসানা (১৪)।

এ ব্যাপারে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে, উক্ত মামলায় ১. এনামুল চৌকিদার ২. আব্বাস চৌকিদার ৩. মারফত চৌকিদার ৪. হাফেজ দরবারি (৫৭) সহ আরো ১৬ জন কে আসামী করা হয়।

মামলার বাদী মেহেদী হাসান জানান, শুক্রবার সকালে বাড়ির পাশের জমিতে কীটনাশক ঔষধ ছিটানোর জন্য আমার বাবা জমিতে জান। এসময় এনামুল চৌকিদার (৩৫) , আব্বাস চৌকিদার (৪৩) , মারফত চৌকিদার (৪৫), হাফেজ দরবারি (৫৭) সহ আরো ১০/১৫ জন হামলাকারীরা দেশীয় অস্ত্র  নিয়ে অতর্কিতভাবে আমার বাবার উপর হামলা চালায়। চিৎকার শুনে  আমরা  বাঁধা দিতে গেলে আমার মা রাহিমা বেগম (৪২) কে পিটিয়ে মাজা ভেঙ্গে দেয় ও চুল ছিড়ে দেয় এবং আমাকে ও আমার ভাই মাহামুদুল হাসানা (১৪)  পিটিয়ে ও কুপিয়ে আহত করে। সে সময় এনামুল চৌকিদার আমার বাবা খোকন হাওলাদার (৪৫) এর মাথায় কোপ দেয় এবং এনামুল চৌকিদার এর  স্ত্রী কেয়া বেগম (৩৫) ডান হাতে কুপিয়ে রক্তাক্ত করে।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা বলেন, আসামীরাদের গ্রেফতারের জোর চেষ্টা চলতেছে, আসমী পালাতক আছে আমরা খুব শিগ্রই তাদের গ্রেফতার করব। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*